ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নিউইয়র্ক

টিকিট বিক্রিতে ‘জালিয়াতি’ নিয়ে বাংলাদেশ সোসাইটির সভা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, জুলাই ২, ২০১৭
টিকিট বিক্রিতে ‘জালিয়াতি’ নিয়ে বাংলাদেশ সোসাইটির সভা ছবি: নিউইয়র্কের ওয়ার্ল্ড ওয়াইড ট্রাভেল সার্ভিসেস, ইনসেটে মালিক

নিউইয়র্ক : জ্যাকসন হাইটসের বাংলাদেশি মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠান ওয়ার্ল্ড ওয়াইড ট্রাভেল সার্ভিসেস থেকে টিকিট কিনে এ বছর দেশে যেতে পারছেন না অনেক প্রবাসী।

নগদ অর্থে টিকিট কেনার পরও তাদের এয়ার টিকিট বাতিল করা হয়েছে। ফলে অনেক বাংলাদেশি পরিবার-পরিজন নিয়ে জেএফকে এয়ারপোর্ট থেকে ফেরত এসেছেন।

ওয়ার্ল্ড ওয়াইড ট্রাভেল সার্ভিসের দায়িত্বহীন ব্যবসায়িক কর্মকাণ্ডের নিন্দা জানিয়ে তারা এ বিষয়ে বাংলাদেশ সোসাইটির হস্তক্ষেপ চেয়েছেন।

এদিকে বাংলাদেশ সোসাইটির ইনক এর পক্ষ থেকে জানানো হয়েছে, উদ্ভূত পরিস্থিতিতে করণীয় ঠিক করতে আগামী ৬ জুলাই (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টায় সোসাইটি কার্যালয়ে এক পরামর্শ সভা ডাকা হয়েছে।

সভায় ভুক্তভোগীদের উপস্থিত থাকার জন্য বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন সিদ্দিকী অনুরোধ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, জুলাই ০২

এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ