ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

অফবিট

বাছুরের পেটে ‘স্মাইলি’!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
বাছুরের পেটে ‘স্মাইলি’!

পেটে ‘হাসি’র চিহ্ন নিয়ে একটি বাছুর জন্ম নিয়েছে অস্ট্রেলিয়ার পশ্চিম জিপসল্যান্ডের রিপলব্রুকের একটি খামারে। এটি হোলস্টেইন-ফ্রিজিয়ান সংকর জাতের।

লোকজনের কাছে বাছুরটি ‘হ্যাপি’ নামে পরিচিত। এনডিটিভি।

এবিসি নিউজের প্রতিবেদন অনুযায়ী, চলতি সপ্তাহের শুরুতেই ওই খামারে বাছুরটির জন্ম হয়। খামারটিতে বছরে ৭০০ বাছুরের জন্ম হয়। এই খামারের মালিক মেগান ও ব্যারি কোস্টার দম্পতি।

কোস্টার বলেন, অনেকের মাথায় হার্টসসহ বিভিন্ন অদ্ভুত চিহ্ন নিয়ে বাছুরের জন্ম হতে দেখি। কিন্তু এরকম হাসিমুখ কোনো বাছুরের দেহে দেখিনি।  

হ্যাপির জন্মের সময় ব্যারি কোস্টার দেখতে পান, এর শরীরে বিভিন্ন চিহ্ন দেখতে পান। একটি মুখকে হাসতে দেখে তিনি অবাক হন। পরে ছবি তুলে তার স্ত্রীর কাছে পাঠিয়ে দেন।

কোস্টারের স্ত্রী বলেন, আমি বিশ্বাস করতে পারছিলাম না। আমি জুম করে দেখছিলাম যে, আমাদের কোনো কর্মী অতিরিক্ত কোনো দাগ দিয়েছে কি না।

অনেকেই তাদের হ্যাপিকে দেখতে ভিড় করছেন। বাছুরটিকে দেখতে আসা লার্ডবার পার্কের চিফ এক্সিকিউটিভ অফিসার ফক্স টিভিকে বলেন, আমরা জানি হ্যাপি সবার মুখেই হাসি ফোটাবে।  

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।