ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অফবিট

অন্তর্বাস দিয়ে মুখ লুকিয়ে চুরি!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
অন্তর্বাস দিয়ে মুখ লুকিয়ে চুরি! অন্তর্বাস দিয়ে মুখ ঢেকে অফিসে অনুপ্রবেশ করছে চোর, ছবি: সংগৃহীত

ঢাকা: একজন রহস্যময় (!) চোরকে হন্যে হয়ে খুঁজছে টেক্সাসের পুলিশ। নীল রঙের অন্তর্বাস দিয়ে মুখ ঢেকে একটি অফিসে অনুপ্রবেশ করে ওই চোর। সিসিটিভিতে ধারণ করা এ চুরির ঘটনার একটি ভিডিও সম্প্রতি ফেসবুকে পোস্ট করে স্থানীয় পুলিশ প্রশাসন।

স্থানীয় সংবাদ মাধ্যমের তথ্য অনুযায়ী, চুরির ঘটনাটি ঘটে জুনের ১৬ তারিখে একটি বাগান সামগ্রী বিক্রয় প্রতিষ্ঠানের অফিসে।  

সিসিটিভির ফুটেজে দেখা যায়, এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি তার মুখমণ্ডলের চারপাশে একটি অন্তর্তবাস জড়িয়ে জানালা ভেঙে অফিসে প্রবেশ করছে।

সেখানে প্রবেশের পর ব্যক্তিটি একাধিকবার সরাসরি ক্যামেরার দিকে তাকায়। ভিডিও’র কমেন্ট সেকশনের অনেকে বলছেন, চোরটি অফিসের অনেক জায়গায় তার আঙুলের ছাপ ফেলেছে।

পোস্ট করার একদিনের মধ্যে ভিডিওটি লাখেরও বেশি সংখ্যক মানুষ দেখেছেন। পরিচয় লুকনোর এমন অভিনব পন্থা মানুষের হাস্যরসের খোরাক জোগায়।  

কমেন্ট সেকশনে এক ব্যক্তি মজা করে এই চোরের নাম দিয়েছেন, ক্যাপ্টেন আন্ডারপ্যান্ট!

প্রায়ই এমন উদ্ভট সব কাণ্ডকারখানা ঘটাতে দেখা যায় চোরদের। কিছুদিন আগে ভারতের কন্যাকুমারীতে এক চোর স্বচ্ছ প্লাস্টিক দিয়ে চেহারা ঢেকে চুরি করতে ঢোকে। স্বচ্ছ প্লাস্টিকের ভেতর থেকে খুব সহজেই তার চেহারা বোঝা যাচ্ছিল। ফলে, কিছুক্ষণের মধ্যেই পুলিশ তাকে খুঁজে বের করে।

বাংলাদেশ সময়: ০৩২০ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
এনএইচটি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।