ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অফবিট

জনসম্মুখে কবুতর খেয়ে ফেললো সাপ!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৮
জনসম্মুখে কবুতর খেয়ে ফেললো সাপ! জনসম্মুখে কবুতর খেয়ে ফেললো সাপ। ছবি: সংগৃহীত

লন্ডনের লেইনটোনস্টোনের রাস্তায় ঘটে গেছে অদ্ভুত কাণ্ড। দিবালোকে জনসম্মুখে একটি কবুতরকে গিলে খেলো সাপ। অনেকেই কবুতর খেয়ে ফেলার ছবি তুলেছেন, আবার ভিডিও করেছেন। সেই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়েছে। 

সামাজিক যোগাযোগ মাধ্যমের ভাইরাল হওয়া ছবি ও ভিডিওগুলোতে দেখা যায়, পাইথন সাপটি একটি কবুতরকে পেঁচিয়ে আছে।  

জনসম্মুখে কবুতর খেয়ে ফেললো সাপ।                     <div class=

ছবি: সংগৃহীত" src="https://cdn.banglanews24.com/media/imgAll/2016October/bg/220180806044653.jpg" style="width:100%" />লন্ডনের একটি ম্যাগাজিনের সম্পাদক ডেভ ফাওবার্ট তার টুইট বার্তায় কবুতর খেয়ে ফেলার ছবি শেয়ার করেছেন। টুইট বার্তায় তিনি লিখেছেন, এ মুহূর্তেই লেইনটোনস্টোনের রাস্তায় একটি পাইথন কবুতর খেয়ে ফেলেছে। টুইট বার্তায় তিনি হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, লন্ডন লাইফ।

পাইথন সাপটিকে লেইটোনস্টোনের একটি বন্যপ্রাণী কেন্দ্রে নিয়েছে কর্তৃপক্ষ।  

পাইথন সাপরয়্যাল সোসাইটি ফর দ্য প্রিভেনশন অব ক্রুয়েলটি অ্যানিমেলস (আরএসপিসিএ) এর ইন্সপেক্টর রেবেকা বেনসন বলেন, আমি জানতে খুবই আগ্রহী কীভাবে সাপটি এরকম পরিস্থিতির মুখোমুখি হলো। রাস্তায় সাপটির যে কোনো কিছু হতে পারতো। সাপটির ওপর দিয়ে কোনো গাড়ি চলে যেতে পারতো অথবা অন্য প্রাণী সাপটিকে আক্রমণও করতে পারতো।  

তিনি আরও বলেন, আমার মনে হয় সাপটি হয়তো কারো পোষা প্রাণী। সাপটি পালিয়ে আসতে পারে। অথবা অন্য কেউ কারও সাপ ফেলে রেখে গেছে।  

বাংলাদেশ সময়: ০৪৪৪ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৮
এএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad