ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

অফবিট

বার্বিডল সাজতে ২৪ কোটি টাকা খরচ তরুণীর

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
বার্বিডল সাজতে ২৪ কোটি টাকা খরচ তরুণীর জার্মান তরুণী জেসি বানি

জেসি বানি। ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় ২০ বছর বয়সী এই জার্মান তরুণী।

এখন থাকছেন অস্ট্রিয়ায়। ছোটবেলা থেকেই নিজেকে ‘আকর্ষণীয়’ করতে অনেক কিছু করেছেন। শেষে যা করলেন, তা অবাক করার মতো। নিজের ‘সৌন্দর্য’ বাড়াতে তিনি খচর করেছেন ২৪ লাখ ইউরো (বাংলাদেশি মুদ্রায় যা ২৪ কোটি ২৫ লাখ ২৭ হাজার ৬৭৫ টাকার)।   

ভারতীয় সংবাদমাধ্যম টাইমসনাউনিউজ’র প্রতিবেদনে বলা হয়, অস্ট্রিয়ার ওই তরুণী ছোটবেলা থেকেই বার্বিডলের প্রতি আকৃষ্ট ছিলেন। ভালোবাসতেন মেকআপ করতে। তাই বড় হয়ে নিজের শরীর বার্বিডলের মতো করতে চেয়েছিলেন। এ জন্য কয়েকবার অস্ত্রোপচার করান।  
 
জেসির এই কাজে তার মা-বাবা কখনই সম্মতি দেননি। কিন্তু নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন জেসি। তাই দুই বছর আগে ২০১৯ সালে বাড়ি ছাড়েন। স্কুল পড়া শেষ করে অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় চলে যান।  

মা-বাবার জমানো টাকা থেকেই সেখানে প্রথম বুকের অস্ত্রোপচার করান। এরপর থেকে আর কখনই পেছনে ফিরে তাকাননি। পরবর্তীতে বার্বিডলের মতো শরীর পেতে ঠোঁটেরও অস্ত্রোপচার করান।

২০২০ সালে দ্বিতীয়বার বুকের অস্ত্রোপচার করান জেসি বানি। শুধু তাই নয়, শরীরের অন্যান্য অঙ্গেরও অস্ত্রোপচার করান। এরপর উঠে আসেন খবরের শিরোনামে।  

শরীরের বিভিন্ন অঙ্গে অস্ত্রোপচারের পর জেসি বানি বলেন, এর আগে এত সুন্দর কখনো অনুভব করেননি। এখন নিজেকে খুব আত্মবিশ্বাসী মনে হয় তার।  

ইনস্টাগ্রামে খুব জনপ্রিয় জেসি বানি। এছাড়া অনলি ফ্যান্স (Only Fans) নামে তার একটি বিশেষ পেজও রয়েছে। এর পাশাপাশি বিম্ব কমিউনিটির (bimbo community) সদস্য তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে তার ভক্তের সংখ্যা নেহাত কম নয়। প্রায়ই তার পোস্ট ভাইরাল হয়।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa