ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

অফবিট

সাপের লেজ নিয়ে শিশুর টানাটানি!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
সাপের লেজ নিয়ে শিশুর টানাটানি!

ছোট একটি শিশু বাড়ির পোষ্য প্রাণীর সঙ্গে খেলাধুলা করবে বা বাড়ির বড়দের সঙ্গে খুনসুটিতে মেতে থাকবে এটাই স্বাভাবিক। পারিবারের স্বজন ও বাবা-মায়ের তাতে কোন ধরনের আপত্তি থাকবে না।

কিন্তু তাই বলে, বিশাল সাপের সঙ্গে খেলা! সেটিও আবার যা তা সাপ নয়, এতেবারে আজদাহা টাইপের কিং কোবরা! এমন ঘটনা সত্যি অভাবনীয়! ঠিক এমন ঘটনাটিই ঘটালো বছর দুয়েকের একটি ছোট শিশু।

অস্ট্রেলিয়ার বন্যপ্রাণী বিশেষজ্ঞ র‌্যাঙ্গলার ম্যাট রাইট সাপের লেজ ধরে ওই শিশুর টানাটানির একটি ভিডিও সম্প্রতি তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিশাল একটি সাপ নিয়ে খেলা করছে শিশুটি। সাপটির লেজ ধরে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করছে সে।  পাশেই দাঁড়িয়ে ছিলেন শিশুর বাবা। তিনি শিশুটিকে বলছিল, টানো! টেনে নিয়ে যাও!

বন্যপ্রাণী বিশেষজ্ঞ র‌্যাঙ্গলার ম্যাট রাইট পেশায় ন্যাশনাল জিয়োগ্রাফিকের অনুষ্ঠান উপস্থাপক। বন্যপ্রাণীদের নিয়েই তার কাজ। কিন্তু তা সত্ত্বেও নিজের দুই বছরের সন্তানকে সাপের লেজ ধরে টানতে বলা অনেকেই মেনে নিতে পারছেন না।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa