ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

অফবিট

জন্মদিনে ৫৫০টি কেক কাটলেন তিনি

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
জন্মদিনে ৫৫০টি কেক কাটলেন তিনি

সবার কাছেই জন্মদিন মানে বিশেষ কিছু। কেক কেটে অনেকেই দিনটি উদযাপন করেন।

পরিবার, সহকর্মী কিংবা বন্ধুদের পক্ষ থেকে আসে অনেক উপহার।  

নিজের জন্মদিনে একসঙ্গে ৫৫০টি কেক কেটে তাক লাগিয়ে দিয়েছেন এক তরুণ। তার বাড়ি ভারতের মুম্বাইয়ে। সামাজিক যোগাযোগমাধ্যমে তার এই কেক কাটার ভিডিও এখন ভাইরাল।
 
ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়, মুম্বাইয়ের কান্দিভালি এলাকার বাসিন্দা সূর্য রাতুরি নামের ওই তরুণ নিজের জন্মদিনে এই ব্যতিক্রমী আয়োজন করেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, তিনটি টেবিল একসঙ্গে রাখা। এতে সাজানো একের পর এক কেক। তাও আবার পাঁচ-ছয়টি নয়, একেবারে ৫৫০টি। শুধু তাই নয়, একেকটি কেক আবার একেক ফ্লেভারের।  

কী কারণে সূর্য রাতুরি একসঙ্গে এতগুলো কেক কেটেছেন, তা জানা যায়নি।  

প্রায় আড়াই মিনিটের ভিডিওতে দেখা যায়, ওই তরুণ দুই হাতে দুটি ছুরি দিয়ে বেশ দ্রুততার সঙ্গেই কেক কাটছেন। চারদিক ঘিরে রয়েছেন তার বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনরা।  

জন্মদিনে এমন ব্যতিক্রমী আয়োজনের ঘটনা নতুন নয়। কয়েকদিন আগেই ভারতের কর্ণাটকের বিজেপির সংসদ সদস্য বাসভরাজ দাদেসুগুর ছেলে সুরেশের জন্মদিনের আইফোন দিয়ে কেক কাটার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।  

২০২০ সালের অক্টোবরে তলোয়ার দিয়ে কেক কাটার জন্য ভারতের নাগপুরের নিখিল প্যাটেল নামের এক তরুণ গ্রেফতার হয়েছিলেন। এছাড়া ২০১৯ সালে ভারতের উত্তরপ্রদেশের বাঘপত জেলায় এক ব্যক্তির রাস্তার মাঝে জন্মদিনের কেক রেখে কেকের ওপর গুলি করার ভিডিও ভাইরাল হয়েছিল।

বাংলাদেশ সময়: ০৯৫৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa