ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

অফবিট

মেয়ের পরিচয়পত্র দিয়ে তরুণদের সঙ্গে মায়ের প্রেম, এরপর… 

অফবিট ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
মেয়ের পরিচয়পত্র দিয়ে তরুণদের সঙ্গে মায়ের প্রেম, এরপর…  লরা অগলেসবি

কলেজছাত্রী মেয়ের পরিচয়পত্র চুরি করেছিলেন মা। এরপর জায়গা পরিবর্তন করে সেই পরিচয়পত্র দেখিয়ে শুরু করেন প্রেম।

শেষে তার এই প্রতারণা ধরা পড়ে পুলিশের কাছে। ওই নারীকে যেতে হয় কারাগারে।      

নিউ ইয়র্ক টাইমস ও ডেইলি স্টার ইউকের প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি যুক্তরাষ্ট্রের মিসৌরি অঙ্গরাজ্যে ঘটেছে এমন ঘটনা।  
  
ওই অঙ্গরাজ্যে বসবাসকারী ৪৮ বছরের লরা অগলেসবি তার ২২ বছরের মেয়ে লরেন হেজের পরিচয়পত্র চুরি করেন। লরা এই প্রতারণা শুরু করেন ২০১৬ সালে। তখন তার বয়স ছিল ৪৩ বছর। ওই সময় লরা আরকানসাসে বসবাস করতেন।

প্রতিবেদনে বলা হয়, মিসৌরির ওয়েস্টার্ন ডিস্ট্রিক্টের ইউএস অ্যাটর্নি অফিস থেকে জানানো হয়, মেয়ে লরেন হেজের পরিচয়পত্র ব্যবহার করে মিসৌরি থেকে ড্রাইভিং লাইসেন্স তৈরি করেন লরা। এরপরে লরা মিসৌরির একটি ছোট শহর মাউন্টেন ভিউতে স্থানান্তর হন। সেখানে তিনি মেয়ে লরেন হেজের নাম এবং বয়স চুরি করেন। সেই পরিচয়পত্রের মাধ্যমে লরা হয়ে যান লরেন হেজ।  

মাউন্টেন ভিউতে লরা সবাইকে বলেন, তিনি ওয়েস্ট ব্যাপটিস্ট বিশ্ববিদ্যালয়ের ছাত্রী, যিনি সেখানকার লাইব্রেরিতে কাজ করেন। পুলিশ জানায়, সেই সময় লরা অনেক তরুণের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। ওই তরুণরাও মনে করতেন, লরা ২২ বছরের তরুণী।  

শহরে থাকা এক দম্পতি নিজেদের বাড়িতে লরা অগলেসবিকে থাকার অনুমতি দিয়েছিলেন। তারা পুলিশকে জানান, লরা নিজেকে ২২ বছরের বলে দাবি করতেন এবং নিজে ১৭ বছর বয়সের মেয়ের মতো অভিনয় করতেন। লরা নিজেকে বোকা হিসেবে সবার সামনে তুলে ধরতেন। কারণ তিনি চাইতেন, সবাই যেন তাকে পছন্দ করেন।  

এখানেই শেষ নয়, লরা নিজের মেয়ের নাম করে প্রায় ১৯ লাখ টাকা ধার নিয়েছেন। পুলিশের কাছে ধরা পড়ার পর লরাকে ৫ বছর হাজতবাসের শাস্তি দেওয়া হয়। হাজতবাসের শাস্তি ছাড়াও মেয়ে লরেন হেজের পরিচয় ব্যবহার করার অপরাধে তাকে ১৩ লাখ টাকার জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa