ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

অফবিট

নারীর অন্তর্বাস পরে বিমানে যাত্রী, ভিডিও ভাইরাল 

অফবিট ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
নারীর অন্তর্বাস পরে বিমানে যাত্রী, ভিডিও ভাইরাল 

করোনা ভাইরাস নিয়ন্ত্রণে যুক্তরাষ্ট্রের বিমানে মাস্ক পরে ওঠা বাধ্যতামূলক। কিন্তু এক ব্যক্তি সেই মাস্কের পরিবর্তে নারীর অন্তর্বাস পরে বিমানে ওঠেন।

বিষয়টি নিয়ে যাত্রী ও বিমান কর্মীদের সঙ্গে শুরু হয় বাকবিতণ্ডা। শেষে বিমান থেকে ওই যাত্রীকে নেমে যেতে হয়।

ব্রিটিশ সংবাদমাধ্যমে ডেইলি মেইলের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। এ ঘটনার একটি ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

স্থানীয় সময় ১৫ ডিসেম্বর যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের ফোর্ট লাউডারডেল বিমানবন্দরে ঘটে এমন ঘটনা। ওই ব্যক্তির নাম অ্যাডাম জেনি।  

প্রতিবেদনে বলা হয়েছে, ১৫ ডিসেম্বর সকালে ফোর্ট লাউডারডেল বিমানবন্দর থেকে ওয়াশিংটন ডিসিতে যেতে ইউনাইটেড এয়ারলাইন্সের একটি বিমানে ওঠেন অ্যাডাম জেনি। এ সময় তিনি মাস্কের পরিবর্তে নারীর গোলাপী রঙের একটি অন্তর্বাস পরেন।  

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ফ্লাইটটি উড্ডয়নের আগে অ্যাডাম জেনকে তার সিটে গোলাপী রঙের অন্তর্বাস পরে বসে আছেন। বিষয়টি নিয়ে বিমানের অন্য যাত্রীদের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এ সময় বিমানের একজন কর্মী তাকে বলেন, ‘আপনাকে বিমান থেকে নামতে হবে। আমরা আপনাকে এভাবে ভ্রমণ করতে দিতে পারি না। ’ 

শেষে অ্যাডাম জেনিকে সেই ফ্লাইট থেকে নেমে যেতে হয়। তিনি জানান, ওই ঘটনার পরপরই ইউনাইটেড এয়ারলাইনস থেকে তাকে একটি মেইল করা হয়। সেখানে বলা হয়, তাকে এয়ারলাইন থেকে নিষিদ্ধ করা হয়েছে। কারণ তার মামলাটি পর্যালোচনা করতে একটি কমিটি করা হয়েছে।

ইউনাইটেড এয়ারলাইনসের ওয়েবসাইটের মতে, বিমানে অবশ্যই মাস্ক পরে নাম-মুখ সম্পূর্ণভাবে ঢেকে উঠতে হবে।  

অ্যাডাম জেনি বলেন, তিনি যে অন্তর্বাস পরে বিমানে উঠেছেন, তা ইউনাইটেড এয়ারলাইনসের মাস্ক পরার নির্দেশিকাগুলো অনুসরণ করে।  

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa