ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অফবিট

ম্যারাডোনার বাড়ি-গাড়ি কেনার মানুষ নেই!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
ম্যারাডোনার বাড়ি-গাড়ি কেনার মানুষ নেই! ছবি: সংগৃহীত

ম্যারাডোনার ব্যবহৃত প্রায় ৯০টি জিনিস নিলামে বিক্রি করার ভার পড়েছিল এক সংস্থার ওপর। কিন্তু সমস্যা হচ্ছে জিনিসগুলো কেনার লোক পাওয়া যাচ্ছে না।

রোববার পর্যন্ত নিলামের দিন ঠিক থাকলেও বিক্রি না হওয়ায় তা বাড়িয়ে দেওয়া হয়েছে।

নিলামে সবচেয়ে বেশি দাম উঠেছিল ম্যারাডোনার একটি ছবির। সেটি শিল্পী লু সেদোভার আঁকা। ছবিটির দাম ওঠে প্রায় ১ লাখ ৬৩ হাজার টাকা। কিন্তু ম্যারাডোনা তার মা, বাবাকে বুয়েন্স আইরেসে যে বাড়িটি দিয়েছিলেন সেই বাড়িটি কেনার জন্য কাউকে পাওয়া যায়নি। বাড়িটির সর্বনিম্ন মূল্য ছিল প্রায় ৬৮ কোটি ৬৫ হাজার টাকা। ম্যারাডোনার দুটো বিএমডব্লিউ গাড়িও এখন পর্যন্ত বিক্রি হয়নি।

তিন ঘণ্টা ধরে চলা নিলামে আসে ১৯ লাখ ৬৬ হাজার ৩০০ টাকা। অবিক্রিত থেকে যায় ১ লাখ কোটি টাকার বেশি মূল্যের জিনিস। নেটমাধ্যমে হওয়া এ নিলামে অনেকেই অংশ নিতে পারেননি বলে মনে করা হচ্ছে। সেই জন্যই দিন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে নিলামকারী সংস্থাটি।

দিয়াগো ম্যারাডোনার সঙ্গে ফিদেল কাস্ত্রোর ছবি বিক্রি হয়েছে ১ লাখ ২১ হাজার টাকায়। নিলামে তার নাপোলির জার্সি, প্যান্ট, কিউবান চুরুটও বিক্রি হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।