ঢাকা, শনিবার, ২০ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

অফবিট

ঘুড়ির সঙ্গে উড়ে গেলেন তরুণ!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
ঘুড়ির সঙ্গে উড়ে গেলেন তরুণ!

নিছক মজা করতে গিয়ে এক তরুণের প্রাণ সংশয়ের পরিস্থিতি তৈরি হয়েছিল। বন্ধুরা মিলে ঢাউস একটা ঘুড়ি বানিয়েছিলেন।

তারপর সেটি ওড়ানোর বন্দোবস্ত করেন তারা। কিন্তু সেই আনন্দের মুহূর্ত আতঙ্কে পরিণত হয়!

সবাই মিলে যখন ঘুড়ির সুতা ছাড়তে শুরু করেন হাওয়ার বেগের সঙ্গে। ঘুড়িও একটু একটু করে উড়তে শুরু করেছিল। কিন্তু হঠাৎ দমকা হাওয়ার জেরে ঘুড়িটি দ্রুত ওপরের দিকে উঠতে শুরু করে। বাকিরা সুতা ছেড়ে দিলেও এক তরুণ সেটা ধরেছিলেন। ফলে তাকে নিয়েই উড়তে শুরু করল ঘুড়িটি! একটা সময় সেই সুতা ধরে উড়তে উড়তে ৩০ ফুট উচ্চতায় পৌঁছে যান ওই তরুণ।  

সম্প্রতি এমনই একটি ঘটনার ভিডিও প্রকাশ্যে এসেছে। যা মুহূর্তে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।  

ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি ঘুড়ির সুতা ধরে ঝুলছেন। প্রাণপণ বাঁচার চেষ্টা করছেন। নিচ থেকে বন্ধুরা চিৎকার করে তাকে বলছিলেন সুতাটা ছেড়ে দিতে। কিন্তু এত উচ্চতায় উঠে গিয়েছিলেন যে, তার পক্ষে সেই সুতা ছেড়ে দেওয়াটাও প্রাণঘাতি হতে পারতো। কিন্তু শেষমেশ প্রাণ বাঁচাতে সাহসে ভর করেই সেই উচ্চতা থেকেই লাফ মারেন তিনি। তবে, বরাত জোরে বেঁচেও গেছেন তিনি।

সোমবার (২০ ডিসেম্বর) ভয়ানক এ ঘটনাটি ঘটেছে শ্রীলঙ্কার জাফনার পেড্রো পয়েন্টে। সূত্র: রিপাবলিক ওয়ার্ল্ড ডটকম

এ সময় জাফনার পেড্রো পয়েন্টে ‘তাই পোঙ্গল’ নামে ঘুড়ি উৎসব হয়। সেই প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য ছয় বন্ধু মিলে বিশাল একটি ঘুড়ি বানিয়ে তারই মহড়া দিচ্ছিলেন। কিন্তু সেই মহড়া দিতে গিয়ে ভয়ানক অভিজ্ঞতার মুখোমুখি হলেন তারা।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa