ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

অফবিট

টিকটকের নতুন ট্রেন্ড ‘নববধূর সাজ’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
টিকটকের নতুন ট্রেন্ড ‘নববধূর সাজ’

টিকটক বর্তমান সময়ে একটি জনপ্রিয় ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম। এতে প্রায়ই নিত্যনতুন ট্রেন্ড আসে।

এবার আসল ‘নববধূর সাজ’ ট্রেন্ড, যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

নতুন এই ট্রেন্ডে নব বিবাহিত দম্পতি বিয়ের পোশাকেই আয়নার সামনে দাঁড়িয়ে ভিডিও শুরু করেন। এ সময় বর নতুন বউয়ের মাথার হিজাব খুলে দেন। নতুন এই ট্রেন্ডটি মালয়েশিয়ার মুসলিম নবদম্পতির মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠে।

কিন্তু, ইতোমধ্যে এই ট্রেন্ডকে ঘিরে বিতর্ক শুরু হয়েছে।

বিয়ের বিষয়টি ‘নববধূর সাজ’ ট্রেন্ডের মাধ্যমে জানন দেওয়ার নতুন উপায় বলা যেতে পারে।  মালয়েশিয়ার ধর্মীয় নেতাসহ সমাজের একটি অংশ নতুন এই ট্রেন্ডকে মোটেও ভালোভাবে গ্রহণ করেনি। ভালোবাসার প্রকাশের জন্য এমন অঙ্গভঙ্গি নিষিদ্ধ করার আহ্বানও জানানো হয়েছে।

এ বিষয়ে সদ্য বিবাহিত মালয় তরুণী ইলি আকিলাহ বলেন, আমি টিকটক ভালোবাসি। এই প্ল্যাটফর্ম থেকে আমি অনেক কিছু শিখেছি। কিন্তু এইটা অদ্ভূত ট্রেন্ড। আমি এই ট্রেন্ডে অংশ নিতে যাচ্ছি না।

মালয়েশিয়ার পশ্চিম উপকূলীয় রাজ্য পার্লিসের বাসিন্দা মুফতি ডা. আসরী জয়নুল আবেদীন বলেন, ক্যামেরার সমানে স্ত্রীর হিজাব খোলা ‘স্ত্রীকে বিক্রি করে দেওয়ার’ শামিল। এটা কোনো সভ্য সমাজের কাজ নয় বলে মনে করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa