ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

অফবিট

৮ স্ত্রীকে নিয়ে ট্যাটু শিল্পীর সুখের সংসার!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
৮ স্ত্রীকে নিয়ে ট্যাটু শিল্পীর সুখের সংসার!

সেখানে একটি বা দুইটি নয়, আটটি বিয়ে করে একই বাড়িতে সব স্ত্রীকে নিয়ে একসঙ্গে থাকছেন ওং ড্যাম সোরোট নামে এক ব্যক্তি। যেখানে অনেকেই এক স্ত্রীর মন জয় করতে হিমশিম খান, সেখানে এই বিরল ঘটনায় চোখ কপালে উঠছে অনেকের।

ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে। খবর জিও টিভির।

গণমাধ্যমটি জানিয়েছে, সোরোট পেশায় একজন ট্যাটু শিল্পী। তার আট স্ত্রীর বিষয়টি নিয়ে গত কয়েক দিন ধরেই নেটমাধ্যমে ব্যাপক আলোচনা চলছে। যদিও সোরোটের দাবি, আট স্ত্রীকে নিয়ে সুখে সংসার করছেন তিনি।  

এমনকি স্ত্রীদের পরস্পরের মধ্যে কোনো অশান্তিও হয় না বলে জানিয়েছেন তিনি। আট স্ত্রীই তাকে খুব ভালোবাসেন ও যত্ন করেন। নিজেকে ভাগ্যবান বলে দাবি করেছেন সোরোট।

আট স্ত্রীর সঙ্গে কীভাবে আলাপ সেই কথাও জানিয়েছেন সোরোট। সেই কাহিনিও অনেক মজার। প্রত্যেকের সঙ্গেই প্রথম দেখায় প্রেমে পড়েন তিনি। পরে বিয়েও করেন তাদের। প্রথম স্ত্রী নাং স্প্রাইটের সঙ্গে এক বন্ধুর বিয়েতে আলাপ হয়েছিল। প্রথম দেখাতেই প্রেমে পড়েন তারপর বিয়েও করেন তাকে।

ওং ড্যাম সোরোটের স্ত্রীরা বলেছেন, তারা সুখে সংসার করছেন। দ্বিতীয় স্ত্রী নাং এলকে দেখেছিলেন বাজার করতে গিয়ে। তৃতীয় স্ত্রী নাং নেনের সঙ্গে আলাপ হয় হাসপাতালে। চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ স্ত্রীর সঙ্গে সোরোটের আলাপ হয় ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টিকটকে। মায়ের সঙ্গে এক মন্দিরে পুজা দিতে গিয়ে সপ্তম স্ত্রী নাং ফিল্মের সঙ্গে আলাপ হয়েছিল সোরোটের। অষ্টম স্ত্রী নাং মেইয়ের সঙ্গে আলাপ হয় সাত স্ত্রীকে সঙ্গে নিয়ে মধুচন্দ্রিমায় গিয়ে।

সোরোটের স্ত্রীরা জানান, তারা প্রত্যেকেই তাদের স্বামীকে সমান ভালোবাসেন। শুধু তাই নয়, সোরোটের একের বেশি স্ত্রী থাকা সত্ত্বেও তারা পরস্পরের বিরুদ্ধে লড়াই করেন না বলে জানিয়েছেন আট স্ত্রী।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa