ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

অফবিট

স্বামীকে বিক্রির জন্য বিজ্ঞাপন দিলেন স্ত্রী!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
স্বামীকে বিক্রির জন্য বিজ্ঞাপন দিলেন স্ত্রী! জন ও লিন্ডা

আমরা সাধারণত নিজের উৎপাদিত কিংবা বাড়িতে পড়ে থাকা পুরোনো পণ্য অনলাইনে বিক্রি করে থাকি। কিন্তু যদি শুনেন কেউ তার নিজের স্বামীকে নিলামে তুলেছে।

তাহলে বিশ্বাস করবেন?

হ্যাঁ আপনি ঠিকই শুনেছেন। এমন ঘটনা ঘটেছে নিউজিল্যান্ডে।

শুক্রবার দেশটির গণমাধ্যমের বরাত দিয়ে এই তথ্য জানিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম ইকোনমিক টাইমস।

এতে বলা হয়েছে, নিউজিল্যান্ডে বসবাসকারী ওই নারীর নাম লিন্ডা ম্যাকঅ্যালিস্টার। তিনি আইরিশ বংশোদ্ভূত। তার স্বামীর নাম জন। ২০১৯ সালে জন ও লিন্ডা আয়ারল্যান্ডে বিয়ে করেন। এরপর তারা নিউজিল্যান্ডে বসবাস শুরু করেন। তবে তাদের সংসারে চার ও ছয় বছর বয়সী দুই ছেলে সন্তান রয়েছে।

সংবাদমাধ্যমের প্রতিবেদন সূত্রে জানা যায়, জন পেশায় একজন কৃষক। নিজের খামারে গরু পালন করেন। ছেলেদের বিদ্যালয় এখন বন্ধ। ক্লাস নেই। বাড়িতে থাকে সারাক্ষণ। এ সময় জন মাছ ধরার একটি অভিযানে বাড়ি থেকে বেরিয়ে পড়েছেন। লিন্ডাকে সন্তানদের দেখভালের জন্য বাড়িতে রেখে গেছেন। আর তাতেই খেপেছেন লিন্ডা। স্বামীর দায়িত্বহীন আচরণের জন্য রেগেমেগে স্বামীকে নিউজিল্যান্ডের অনলাইন নিলাম প্ল্যাটফর্ম ট্রেড মি-তে বিক্রির জন্য বিজ্ঞাপন দিয়েছেন তিনি।

বিজ্ঞাপনে তিনি উল্লেখ করেছেন, পেশায় কৃষক জনের বয়স ৩৭ বছর। উচ্চতা ৬ ফুট ১ ইঞ্চি। কেউ কিনতে চাইলে জনের জন্য গুনতে হবে মাত্র ২৫ ডলার। বিনা মূল্যে ক্রেতার কাছে জনকে পৌঁছে দেবেন লিন্ডা। তবে শর্ত রয়েছে, কেনার পর জনকে আর ফেরত দেওয়া যাবে না।

বিজ্ঞাপনটি প্রকাশের পরপরই অনলাইনে বেশ সাড়া পড়েছে, তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই অবাক করা এই বিজ্ঞাপন নিয়ে মজা করেছেন।  অনেকে আবার জনকে কিনে নেওয়ার ইচ্ছার কথা জানিয়েছেন। আবার অনেকে এই ধরনের অনাকাঙ্ক্ষিত বিজ্ঞাপনের তুমুল সমালোচনা করেছেন।

তবে শেষ পর্যন্ত জনকে বিক্রি করা যায়নি। ওই বিজ্ঞাপন সরিয়ে নিয়েছে প্ল্যাটফর্মটি।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa