ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

অফবিট

বিশ্বের খর্বকায় স্ট্রিপার, প্রেমে মজে ভাইরাল 

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
বিশ্বের খর্বকায় স্ট্রিপার, প্রেমে মজে ভাইরাল 

প্রেমিকার বয়স ৩২, উচ্চতা ২ ফুট ১০ ইঞ্চি। আর প্রেমিকের বয়স ১৯, উচ্চতা ৫ ফুটি ৭ ইঞ্চি।

১৩ বছরের ব্যবধান ও উচ্চতার বিশাল পার্থক্য নিয়ে দিব্যি প্রেম করছেন তারা। থাকছেন একসঙ্গেই।  

এই মার্কিন দম্পতিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো হইচই পড়ে গেছে। অনেকে নেতিবাচক মন্তব্যও করছেন।  

নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়, সাসি ক্যাসি নামের ওই তরুণী নিজেকে বিশ্বের সবচেয়ে খর্বকায় ‘স্ট্রিপার’ (ডেটিং অ্যাপের পোশাক ছাড়া শরীর দেখিয়ে টাকা আয়কারী) বলে দাবি করেছেন।  

গত গ্রীষ্মে বিউ ব্লেকের সঙ্গে সাসি ক্যাসির পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের দুজনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর অনেকেই নেতিবাচক মন্তব্য করেন। এতে বেশ কষ্ট পান ক্যাসি।  

ক্যাসি বলেন, বয়সের পার্থক্যের কারণে এক মন্তব্যকারী তাকে ব্লেকের মা বলে সম্বোধন করেন। এটা তার কাছে ‘নিষ্ঠুর মন্তব্য’।  

ক্যাসি এক ধরনের হাড়ের রোগ নিয়ে জন্মগ্রহণ করেন। এতে করে তিনি ছোটই থেকে যান। এই রোগটিকে বলা হয় ‘কার্টিলেজ হেয়ার হাইপোপ্লাসিয়া’।  

একজন নৃত্যশিল্পী ক্যাসির ছোট আকারকে পুঁজি করে অনলাইনে ডেটিং অ্যাপে ব্যবসা শুরু করেন এবং তাকে জনপ্রিয় করে তোলেন। এখন অনেকেই তার উচ্চতা নিয়ে আর প্রশ্ন তোলে না।

এভাবেই একদিন ফেসবুকে ব্লেকের সঙ্গে ক্যাসির পরিচয় ঘটে। প্রথম পরিচয়ের বিষয়টি বর্ণনা করতে গিয়ে ক্যাসি বলেন, আমি তাকে (ব্লেক) বলেছিলাম, ‘আমি বিশ্বের সবচেয়ে ছোট স্ট্রিপার’। তখন ব্লেক বলে, ‘ওহ দুর্দান্ত। এটা অনেক মজার’।

ক্যাসি বলেন, যারা খর্বকায় মানুষের প্রতি আকৃষ্ট হন, তারা তাদের সুন্দর বলে মনে করেন বলেই আকৃষ্ট হন। তারা তাদের ব্যক্তিত্ব পছন্দ করেন।

প্রেমিকা ক্যাসি সম্পর্কে এক সাক্ষাৎকারে ব্লেক বলেন, ‘আমি তাকে একজন সাধারণ মানুষের মতো দেখেছিলাম। সে খুব সদয়, তাই আমি তাকে ভালোবাসি। সে আমাকে পেয়ে অনেক খুশি।  

তিনি আরও বলেন, আমাদের মধ্যে ১৩ বছরের পার্থক্য কেবল একটি সংখ্যা। উচ্চতাও তেমন কোনো বিষয় নয়।  

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa