ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অফবিট

পায়ের ক্ষত নিয়ে থানায় হাজির ঘোড়া!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
পায়ের ক্ষত নিয়ে থানায় হাজির ঘোড়া!

পটুয়াখালী: পটুয়াখালীর বাউফল উপজেলায় পায়ে ক্ষত নিয়ে একটি ঘোড়া থানায় হাজির হয়েছে। তাৎক্ষণিকভাবে পুলিশ ঘোড়াটির চিকিৎসার ব্যবস্থা করে।

কিছুটা সুস্থ হলে ঘোড়াটি নিজ থেকেই চলে যায়।

শুক্রবার (৪ মার্চ) দুপুরের দিকে একটি ঘোড়াটি থানার প্রধান ফটক দিয়ে প্রবেশ করে।

পরে ঘোড়াটি মূল ভবনের ভেতরে ঢোকার সময় কর্তব্যরত পুলিশ সদস্যরা চোখে পড়লে ঘোড়াটিকে বাঁধা দেয়।

থানা সূত্রে জানা যায়, ঘোড়াটি পুলিশ সদস্যের বাঁধা উপেক্ষা করে ডিউটি অফিসারের কক্ষের সামনে এসে দাঁড়ায়। এসময় কর্তব্যরত অফিসারসহ অন্যান্য পুলিশ সদস্যরা একাধিকবার তাড়ানোর চেষ্টা করলেও ঘোড়াটি ডিউটি অফিসারের মূল ফটকের সামনের থেকে সরাতে ব্যর্থ হন।

থানার ডিউটি কর্মকর্তা উপ পুলিশ পরিদর্শক (এসআই) আশিকুর রহমান বলেন, আমরা ঘোড়াটি তাড়ানোর চেষ্টা করছিলাম। যখন দেখলাম সরছে না, তখন লক্ষ্য করলাম ঘোড়ার পিছনের বাঁ পা দিয়ে রক্তক্ষরণ হচ্ছে। পরে বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানকে জানানো হয়।

এরপর ওসি আল মামুন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘোড়াটির প্রয়োজনীয় চিকিৎসার নির্দেশ দেন।

বাউফল উপজেলা প্রাণী সম্পদ অফিসের উপসহকারী প্রাণী সম্পদ কর্মকর্তা আ. আজিজ বলেন, ঘোড়াটির ক্ষত দেখে মনে হয়েছে ধারালো কোন কিছুর আঘাত লেগেছে। যার কারনে পায়ের চামড়া উঠে মাংস ক্ষত হয়েছে। এরপর ঘোড়াটির ক্ষতস্থান ড্রেসিং করে ব্যথানাশক ইনজেকশনসহ বিভিন্ন ওষুধ লাগিয়ে দেওয়া হয়। পরে ঘোড়াটি কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে সুস্থতা বোধ করলে নিজেই থানার থেকে বেড়িয়ে যায়।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।