ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

মুক্তমত

বাংলানিউজকে ব্যারিস্টার সাকিলার শুভেচ্ছা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, জুলাই ১, ২০১৭
বাংলানিউজকে ব্যারিস্টার সাকিলার শুভেচ্ছা বাংলানিউজের ওয়েব বিভাগ।

ঢাকা: দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম বাংলানিউজটোয়েন্টিফোরডটকম এর সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপি নেত্রী ব্যারিস্টার সাকিলা ফারজানা।

শনিবার (১ জুলাই) এক ইমেল বার্তায় জাতীয় সংসদের সাবেক হুইপ সৈয়দ ওয়াহিদুল আলমের কন্যা ব্যারিস্টার সাকিলা বাংলানিউজ পরিবারের সকলকে অভিনন্দন জানান।

শুভেচ্ছা বিবৃতিতে তিনি বলেন,  বাংলাদেশে অনলাইন সংবাদমাধ্যমের জনক হিসেবে বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেন এর পরিচিতি দেশব্যাপী।

বাংলানিউজ দেশের সংবাদ মাধ্যমে বিপ্লব সৃষ্টি করেছে। মানুষকে এখন খবরের কাগজের জন্য অপেক্ষা করতে হয় না। বাসি খবর পড়ার অভ্যাস মানুষ ত্যাগ করেছে। কারণ বাংলানিউজ তাৎক্ষণিক দেশের সব খবর পাঠকদের কাছে তুলে ধরছে। যার ফলে দেশের পাঠকদের কাছে খুবই জনপ্রিয় নাম বাংলানিউজ।

ব্যারিস্টার সাকিলা বলেন,  সাত বছর অতিক্রম করে বাংলানিউজ আট বছরে পা দিয়েছে। এজন্য বাংলানিউজ পরিবারের সবাই অভিননন্দন। আশা করি বাংলানিউজ নতুন নতুন কৌশল ও সংবাদের মাধ্যমে পাঠকদের হৃদয়ে আরো বেশি স্থান করে নেবে। আমি বাংলানিউজের সফলতা ও সমৃদ্ধি কামনা করি। বাংলানিউজ বেঁচে থাকুক হাজার বছর।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুলাই ১, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa