ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অন্যান্য দল

পবায় ভোট কেনার অভিযোগে জামায়াত নেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জুন ৩, ২০১৬
পবায় ভোট কেনার অভিযোগে জামায়াত নেতা আটক প্রতীকী

রাজশাহী: রাজশাহীর পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট কিনতে গিয়ে দেলোয়ার হোসাইন (৪৫) নামে এক জামায়াত নেতা আটক হয়েছেন।

 

শুক্রবার (০৩ জুন) দুপুরে অর্থসহ তাকে হাতেনাতে আটক করে এলাকাবাসী।

পরে পুলিশে সোপর্দ করা হয়।

আটক জামায়াত নেতা পবার গোবিন্দপুর এলাকার আবদুস সোবহানের ছেলে। তিনি কাশিয়াডাঙা উচ্চ বালিকা বিদ্যালয়ের ইসলাম শিক্ষা বিষয়ের শিক্ষক।

প্রত্যক্ষদর্শীরা জানান, হড়গ্রামের এক নম্বর ওয়ার্ড জামায়াতের আমির দেলোয়ার হোসেন দুপুরে ছোট পুকুরিয়া গ্রামের আব্দুল বাক্কার ও আলতাফ হোসেনসহ আরও কয়েকজনের বাড়িতে যান। এসময় তিনি জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান অধ্যাপক আবুল কালাম আজাদের অটোরিকশা প্রতীকে ভোট দেওয়ার জন্য ভোটারদের ২০০ টাকা করে দিচ্ছিলেন। পরে স্থানীয় গ্রামবাসী তাকে নগদ ১০ হাজার ৪০০ টাকা ও জামায়াত প্রার্থীর কিছু লিফলেটসহ আটক করে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান বাংলানিউজকে জানান, নির্বাচনে অবৈধ টাকা ছড়ানোর অভিযোগে তাকে আটক করা হয়েছে।

বর্তমানে তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জুন ০৩, ২০১৬
এসএস/ওএইচ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ