ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

বগুড়ায় ছাত্র ফ্রন্টের মানববন্ধন-সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
বগুড়ায় ছাত্র ফ্রন্টের মানববন্ধন-সমাবেশ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোবিন্দগঞ্জে সাঁওতাল পল্লীসহ সারাদেশে হিন্দু সম্প্রদায়ের মন্দির সন্ত্রাসী হামলাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট।

বগুড়া: গোবিন্দগঞ্জে সাঁওতাল পল্লীসহ সারাদেশে হিন্দু সম্প্রদায়ের মন্দির সন্ত্রাসী হামলাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে শহরের সাতমাথায় এ মানববন্ধন-সমাবেশ কর্মসূচি পালন করা হয়।

ছাত্রফ্রন্টের জেলা শাখার সভাপতি রাধা রানী বর্মণের সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য রাখেন বাসদের জেলার আহ্বায়ক কমরেড সাইফুল ইসলাম পল্টু, সদস্য সচিব কমরেড সাইফুজ্জামান টুটুল, মহিলা ফোরামের জেলা আহ্বায়ক দিলরুবা নুরী,  ছাত্রফ্রন্ট জেলা শাখার সাধারণ সম্পাদক মাসুকুর রহমান, রাকিবুল ইসলাম, সুমি রায়, আজিজুল হক কলেজ শাখার সদস্য সচিব ইফতেখার আঞ্জুম দুলাল প্রমুখ।

এ সময় বক্তারা গোবিন্দগঞ্জে  সাঁওতাল পল্লীসহ সারাদেশে হিন্দু সম্প্রদায়ের মন্দির, বাড়িঘরে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ, লুটপাট ও হত্যার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচারের জোর দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
এমবিএইচ/জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ

welcome-ad
welcome-ad