ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

অন্যান্য দল

গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে বামমোর্চার কর্মসূচি ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে বামমোর্চার কর্মসূচি ঘোষণা গণতান্ত্রিক বামমোর্চার সংবাদ সম্মেলন

গ্যাসের দাম বৃদ্ধির সরকারি প্রস্তাবনার প্রতিবাদে ২৮ ডিসেম্বর জ্বালানি মন্ত্রণালয় অভিমুখে বিক্ষোভ মিছিলের ঘোষণা দিয়েছে গণতান্ত্রিক বামমোর্চা। একই সঙ্গে ২২ ডিসেম্বর থেকে ২৮ ডিসেম্বর পর্যন্ত গ্যাসের দাম বৃদ্ধির বিরুদ্ধে দেশব্যাপী প্রচার অভিযানেরও ঘোষণা দেয় বাম রাজনীতির এ জোট।

ঢাকা: গ্যাসের দাম বৃদ্ধির সরকারি প্রস্তাবনার প্রতিবাদে ২৮ ডিসেম্বর জ্বালানি মন্ত্রণালয় অভিমুখে বিক্ষোভ মিছিলের ঘোষণা দিয়েছে গণতান্ত্রিক বামমোর্চা। একই সঙ্গে ২২ ডিসেম্বর থেকে ২৮ ডিসেম্বর পর্যন্ত গ্যাসের দাম বৃদ্ধির বিরুদ্ধে দেশব্যাপী প্রচার অভিযানেরও ঘোষণা দেয় বাম রাজনীতির এ জোট।

সোমবার (১৯ ডিসেম্বর) তোপখানা রোডের নির্মল সেন মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে গণতান্ত্রিক বাম মোর্চার সমন্বয়ক ও গণসংহতি আন্দোলনের রাজনৈতিক পরিষদের সদস্য ফিরোজ আহমেদ লিখিত বক্তব্য পাঠ করে এসব কর্মসূচির ঘোষণা দেন।

লিখিত বক্তব্যে ফিরোজ আহমেদ বলেন, অবিলম্বে গ্যাসের দাম বৃদ্ধির সিদ্ধান্ত থেকে সরকার সরে না এলে আগামী ২২ ডিসেম্বর থেকে ২৮ ডিসেম্বর গ্যাসের দাম বৃদ্ধির প্রস্তাবের বিরুদ্ধে দেশব্যাপী প্রচারাভিযান চালানো হবে। এর অংশ হিসেবে বিভিন্ন অঞ্চল ও এলাকায় পদযাত্রা, প্রচারপত্র বিলি, গণসংযোগ কর্মসূচিও চলবে। ২৮ ডিসেম্বর আমরা জ্বালানি মন্ত্রণালয় অভিমুখে বিক্ষোভ মিছিল নিয়ে যাওয়া হবে। সেখান থেকে পরবর্তী কর্মসূচি ঘোষিত হবে।

সংবাদ সম্মেলনে সাংবাকিদের প্রশ্নের উত্তর দেন বাসদ (মার্কসবাদী) কেন্দ্রীয় নেতা কমরেড শুভ্রাংশু চক্রবর্তী, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড সাইফুল হক, বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নান্নু, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা মিশু, বাংলাদেশের সমাজতান্ত্রিক আন্দোলনের আহ্বায়ক হামিদুল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
পিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ

Alexa