ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

ঢাকা উত্তরে মেয়র প্রার্থী জোনায়েদ সাকি

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৮
ঢাকা উত্তরে মেয়র প্রার্থী জোনায়েদ সাকি জোনায়েদ সাকি

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে উপ-নির্বাচনে জোনায়েদ সাকির প্রার্থিতা ঘোষণা করেছে গণসংহতি আন্দোলন। বুধবার (১০ জানুয়ারি) গণসংহতির কেন্দ্রীয় নির্বাহী কমিটির এক জরুরি সভায় জোনায়েদ সাকির প্রার্থিতা অনুমোদন করে দলটি।

সকল নাগরিকের মর্যাদা ও অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে ঢাকাকে একটা মানবিক, প্রকৃতিবান্ধব, শিশুর প্রতি দায়িত্বশীল, নারীর জন্য নিরাপদ ও মর্যাদাসম্পন্ন, তরুণ প্রজন্মের কর্মোদ্দীপনায় উপযোগী প্রাণচঞ্চল নগরী হিসেবে প্রতিষ্ঠার লক্ষ্যে জোনায়েদ সাকির মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতার সিদ্ধান্ত গৃহীত হয় ওই সভায়।  

নির্বাচনে অংশগ্রহণের কথা জানিয়ে সাকি বলেন, শাসকগোষ্ঠীর বড় দুই দলের তৎপরতায় ঢাকা আজ অচল, মৃতপ্রায় নগরীতে পরিণত হয়েছে।

ঢাকাকে বাঁচানো দরকার। দরকার এদের রাজনীতির বাইরে ঢাকার জনগণকে ঐক্যবদ্ধ করা। দরকার সারা দেশে জনগণের ভেতর পরিবর্তনের যে আকাঙ্ক্ষা তৈরি হয়েছে তাকে ঢাকার জনগণের ভেতর ছড়িয়ে দেয়া, গভীরতর করা।  

দেশকে রক্ষার কাজের অংশ হিসেবে আজ ঢাকা রক্ষার প্রশ্নটিও সামনে এসেছে বলেও মনে করেন জোনায়েদ সাকি।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ