ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

মুসলিম লীগের মতো পরিণতি হবে বিএনপির: মেনন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৮
মুসলিম লীগের মতো পরিণতি হবে বিএনপির: মেনন রাজফুলবাড়িয়া শাপলা প্রতিবন্ধী সংগঠনের ১২ বছরে পদার্পণ অনুষ্ঠানে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন

সাভার (ঢাকা): বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করলে মুসলিম লীগের মতো পরিণতি হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন।

শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় সাভারে রাজফুলবাড়িয়া শাপলা প্রতিবন্ধী সংগঠনের ১২ বছরে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসে তিনি এ মন্তব্য করেন।
 
রাশেদ খান বলেন, ভেনেজুয়েলায় পরপর দুই বার নির্বাচনে অংশগ্রহণ না করায় সে দেশের বিরোধী দল তাদের নিবন্ধন হারিয়েছেন।

তারা এখন আর কোনো নির্বাচনে অংশ নিতে পারেন না। তেমনি এবার নির্বাচনে অংশগ্রহণ না করলে বিএনপিও তাদের নিবন্ধন হারাবেন। এ জন্য তাদের অনেক বড় খেসারত দিতে হবে।

জনগণ নির্বাচনের পক্ষে থাকলে সেই নির্বাচন আন্তর্জাতিক অঙ্গনেও প্রশ্নবিদ্ধ হবে না বলে মনে করেন তিনি।
 
রাজফুলবাড়িয়া শাপলা প্রতিবন্ধী সংগঠনের সভাপতি হাসিদ খান হাদির সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সাভার উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ রাসেল হাসান, রাজফুলবাড়িয়া শাপলা প্রতিবন্ধী সংগঠনের জৈষ্ঠ্য উপদেষ্টা বিগ্রেডিয়ার জেনারেল (অব) জাকির হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ০২১৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ