ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

অন্যান্য দল

জিসিসি ভোট করতে মেয়র পদে মনোনয়ন নিলেন জামায়াতের আমির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪২ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৮
জিসিসি ভোট করতে মেয়র পদে মনোনয়ন নিলেন জামায়াতের আমির গাজীপুর মহানগর জামায়াতের আমির মো. সানাউল্লাহ

গাজীপুর: আসন্ন গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে মেয়র পদে প্রথম মনোনয়নপত্র উত্তোলন করেছেন গাজীপুর মহানগর জামায়াতের আমির মো. সানাউল্লাহ।

বুধবার (৪ এপ্রিল) বেলা ১২টার দিকে রিটার্নিং অফিসারের অস্থায়ী কার্যালয় থেকে মনোনয়নপত্র নেন তিনি।

গাজীপুর সিটি নির্বাচনের রিটার্নিং অফিসারের সম্মনয়কারী তারেক আহম্মেদ বাংলানিউজকে বলেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মঙ্গলবার (৩ এপ্রিল) থেকে বিভিন্ন প্রার্থীদের মধ্যে মনোনয়নপত্র বিতরণ শুরু করা হয়েছে।

বুধবার বেলা ১২টার দিকে মেয়র পদে প্রথম স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. সানাউল্লাহ মনোনয়নপত্র উত্তোলন করেছেন।  

এরআগে মঙ্গলবার বিকেল পর্যন্ত সাধারণ ও সংরক্ষিত (মহিলা) কাউন্সিলর পদে ২০ জন প্রার্থী মনোনয়নপত্র ও ভোটার তালিকার সিডি সংগ্রহ করেছেন।

তিনি বলেন, মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেওয়ার শেষ সময় ১২ এপ্রিল। যাচাই-বাছাই হবে ১৫-১৬ এপ্রিল এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২৩ এপ্রিল। আগামী ২৪ এপ্রিল প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে। আগামী ১৫ মে অনুষ্ঠিত হবে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন।  

মনোনয়নপত্র উত্তোলনের পর মেয়র প্রার্থী মো. সানাউল্লাহ বাংলানিউজ বলেন, আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র উত্তোলন করেছি। তবে কোনো দলের হয়ে নয় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৮
আরএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ

Alexa