ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

অন্যান্য দল

‘ভোটবিহীন রাজনীতি আ.লীগের বিপর্যয় ডেকে আনবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৮
‘ভোটবিহীন রাজনীতি আ.লীগের বিপর্যয় ডেকে আনবে’ মরহুম রফিকুল হায়দার চৌধুরীর স্মরণসভায় বক্তব্য রাখেন জেএসডি সভাপতি আ স ম আবদুর রব

লক্ষ্মীপুর: ভোটবিহীন রাজনীতি আওয়ামী লীগের জন্য বড় বিপর্যয় ডেকে আনবে মন্তব্য করে সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, সরকারের উন্নয়নের নামে যতোই প্রচার চালাক, জনগণ সে প্রচারে আকৃষ্ট হচ্ছে না, বরং এটা  সরকারের বাড়াবাড়ি হিসেবে বিবেচনা করছে।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) বিকেলে লক্ষ্মীপুরের বিজয়নগর হাইস্কুল মাঠে জেলা জেএসডি আয়োজিত মরহুম রফিকুল হায়দার চৌধুরীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভোটবিহীন নির্বাচিত সরকার ক্রমাগতই জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে উল্লেখ করে জেএসডি সভাপতি বলেন, ভোট না দিতে দেওয়া একটি অপমান।

আর জনগণ সুযোগ পেলে সেই অপমানের জবাব দিয়ে দেবে। যারাই এদেশের জনগণের ভোট নিয়ে তালবাহানা করেছে তাদেরকে জনগণ প্রত্যাখ্যান করেছে।

তিনি বলেন, রাজনীতিতে গুণগত পরিবর্তনের জন্য জেএসডি’র ১০ দফা বাস্তবায়ন করার উপযোগী ব্যবস্থা গ্রহণ করতে হবে। ১০ দফা বাস্তবায়ন হলে রাজনীতিতে গুণগত পরিবর্তন, শাসনতান্ত্রিক কাঠামো সংস্কার এবং  জনগণের জাতীয় ঐক্য স্থাপিত হবে।

জেএসডি লক্ষ্মীপুর জেলা সভাপতি এম এ ইউসুফের সভাপতিত্বে স্মরণ সভায় বিশেষ অতিথি ছিলেন- জেএসডির কেন্দ্রীয় সহ-সভাপতি তানিয়া রব, অধ্যক্ষ মো. মুনছুরুল হক, জেলা জেএসডির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, কমলনগর উপজেলা সভাপতি অধ্যক্ষ আবদুল মোতালেব, জেএসডি নেতা অধ্যক্ষ হারুনুর রশিদ বাবুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৮
এসআর/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ

Alexa