ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

বি. চৌধুরীর বাসায় বৈঠকে জাতীয় ঐক্যের নেতারা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
বি. চৌধুরীর বাসায় বৈঠকে জাতীয় ঐক্যের নেতারা জাতীয় ঐক্য প্রক্রিয়ার সমাবেশ | ফাইল ছবি

ঢাকা: বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ও যুক্তফ্রন্টের চেয়ারম্যান ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর বারিধারার বাসভবনে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্য প্রক্রিয়া ও যুক্তফ্রন্টের নেতারা।

বৃহত্তর জাতীয় ঐক্যকে এগিয়ে নিতে একটি স্টিয়ারিং কমিটির সদস্যদের নাম ঘোষণাসহ সাংগঠনিক ভিত তৈরিতে মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ বৈঠক শুরু হয়েছে। যৌথভাবে বিভিন্ন কর্মসূচি প্রণয়নসহ সাংগঠনিক বিষয়াদি দেখভাল করতে একটি কমিটি গঠন করতে যাচ্ছে এ রাজনৈতিক জোট।

সর্বশেষ পাওয়া খবরে জানা গেছে, বৈঠকে ইতোমধ্যে জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, জেএসডির সহ-সভাপতি তানিয়া রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী ও বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু উপস্থিত হয়েছেন।  

গণফোরাম নেতাদের মধ্যে ড. কামাল হোসেন শারীরিক অসুস্থতার কারণে বৈঠকে যোগ দেবেন না। তবে তার দলের প্রতিনিধি হিসাবে উপস্থিত আছেন অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, আওম শফিক উল্লাহ এবং জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আ ব ম মোস্তফা আমিন।  

ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর বৈঠকে সভাপতিত্ব করছেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৮
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ