ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অন্যান্য দল

ম্যাজিক প্রহসন চালাচ্ছে সরকার: সিপিবি সভাপতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
ম্যাজিক প্রহসন চালাচ্ছে সরকার: সিপিবি সভাপতি কর্মসূচিতে বক্তব্য রাখছেন সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: নির্বাচনের নামে বর্তমান সরকার ‘ম্যাজিক প্রহসনে’ লিপ্ত হয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম।

মঙ্গলবার (২৩ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের সামনে গণতান্ত্রিক বাম জোট আয়োজিত এক অবস্থান কর্মসূচির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সিপিবি সভাপতি বলেন, বর্তমান সরকারের প্রহসনের মাত্রা অতীতের স্বৈরাচার সরকারকেও হার মানিয়েছে।

তারা নতুন করে নির্বাচন নিয়ে ‘ম্যাজিক প্রহসন’ চালাচ্ছে। এসব প্রহসন জনগণ মেনে নেবে না। দেরি না করে একটি সুষ্ঠু নির্বাচনের জন্য নিরপেক্ষ সরকার গঠন করুন। যেটা সব মহলে গ্রহণযোগ্যতার পাবে। অন্যথায় আপনাদের জন্যই খারাপ সংবাদ অপেক্ষা করছে।

মেসি-রোনাল্ডোর পেনাল্টি মিস হতে পারে আওয়ামী লীগের মিস হবে না, ওবায়দুল কাদেরের এমন মন্তব্যের জবাবে তিনি বলেন, এখন ৮ গজের মাঠকে ১৬ গজে পরিণত করা হয়েছে। গোল পোস্ট আছে মাঠে? গোল কিপারকে সরিয়ে দেওয়া হয়েছে। সরকার চায় দুই ফুট দুর থেকে গোল দিতে। জনগণ তা হতে দেবে না।

বাম জোটের সমন্বয়ক সাইফুল হকের সভাপতিত্বে কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন- অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী, বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) নেতা বজলুর রশিদ ফিরোজ, শ্রমিক নেত্রী মুশরেফা মিশু, শ্রমিক নেতা মোশাররফ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
ইএআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ