ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

আকাশপথে কামাল-ফখরুল-মান্না, গাড়িতে রব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
আকাশপথে কামাল-ফখরুল-মান্না, গাড়িতে রব জাতীয় ঐক্যফ্রন্ট

ঢাকা: সিলেটে বুধবারের জনসভায় যোগ দিতে ইতোমধ্যেই ঢাকা থেকে রওনা হয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। কোনো কোনো নেতা সমাবেশের দিন সকালে  রওনা দেবেন। এরমধ্যে কয়েকজন উড়োজাহাজে যাচ্ছেন আবার কেউ ব্যক্তিগত গাড়িতে চড়ে সিলেটের উদ্দেশে রওয়ানা দিয়েছেন।

বুধবার (২৪ অক্টোবর) সিলেটের রেজিস্ট্রি মাঠে অনুষ্ঠেয় জনসভায় প্রধান অতিথি থাকবেন ঐক্যফ্রন্টের প্রধান উদ্যোক্তা ড. কামাল হোসেন। মঙ্গলবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় উড়োজাহাজে করে সিলেটে পৌঁছান তিনি।

 

কামাল হোসেনের সঙ্গে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু। সিলেট শহরেই রাত্রিযাপন করে সকালে মাজার জিয়ারত করবেন ঐক্যফ্রন্টের এই নেতারা।

অন্যদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বুধবার ভোর ৫টা ৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেটের উদ্দেশে রওনা হবেন। নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্নাও উড়োজাহাজে সিলেট যাবেন বুধবার ভোরে।

ইতোমধ্যে সিলেটের উদ্দেশে রওনা হয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আবদুর রব। তিনি দলের কয়েকজন নেতাকে সঙ্গে নিয়ে ব্যক্তিগত গাড়িতে সিলেট যাচ্ছেন।

জাতীয় ঐক্যফ্রন্টের আরও কয়েকজন নেতা বুধবার ভোরে গাড়িতে সিলেট পৌঁছাবেন। দলবদ্ধ নয় আলাদাভাবেই সব নেতারা সিলেটে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ