ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

অন্যান্য দল

ইনুর নির্বাচনী অফিস ভাঙচুর-অগ্নিসংযোগের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
ইনুর নির্বাচনী অফিস ভাঙচুর-অগ্নিসংযোগের অভিযোগ জাসদের সংবাদ সম্মেলন

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে মহাজোট প্রার্থী জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর নির্বাচনী অফিসে ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন জাসদ নেতারা।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) বিকেলে উপজেলা জাসদের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা জাসদের পরিবেশ বিষয়ক সম্পাদক জাহিদুল আলম টুটুল।

 

তিনি বলেন, ‘বুধবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার পোড়াদহ ইউনিয়নের আহাম্মদপুর গ্রামে হাসানুল হক ইনুর নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে স্থানীয় আশরাফুল ইসলাম, জিএম শফিকুল ইসলাম, নায়েব আলীসহ ৩০ থেকে ৩৫ জন দুর্বৃত্ত। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে মিরপুর থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে। ’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- উপজেলা জাসদের যুগ্ম-সাধারণ সম্পাদক কারশেদ আলম, সাংগঠনিক সম্পাদক আফতাব উদ্দিন, পৌর জাসদের সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহম্মেদ, জাসদ নেতা সোনা, শামীম আহম্মেদ, জালাল উদ্দিন প্রমুখ।  

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় মিরপুর থানায় একটি মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ

Alexa