ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

অন্যান্য দল

আচরণবিধি ভঙ্গের দায়ে এক স্বতন্ত্র প্রার্থীকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
আচরণবিধি ভঙ্গের দায়ে এক স্বতন্ত্র প্রার্থীকে জরিমানা শেরপুর পৌর শহরের বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরাফাত হোসেনসহ অন্যরা, ছবি: বাংলানিউজ

বগুড়া: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গের দায়ে বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের স্বতন্ত্র প্রার্থী তাহমিনা জামান হিমিকাকে দশ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় শেরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরাফাত হোসেন এ জরিমানা করেন।

রাতে উপজেলা নির্বাহী ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. লিয়াকত আলী শেখ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্বতন্ত্র প্রার্থী তাহমিনা জামান হিমিকা আচরণবিধি ভঙ্গ করে তার নির্বাচনী এলাকা শেরপুর পৌর শহরের বাজারসহ তিন রাস্তার মোড় এলাকায় অবস্থিত বাসা-বাড়ির দেয়ালে পোস্টার লাগিয়েছেন। তাই নির্বাচনী আচরণ বিধিমালা ২০০৮ এর ৭ (১) এর ধারা অনুযায়ী তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার টাকা তাৎক্ষণিকভাবে আদায় করা হয়।

পাশাপাশি তাকে নির্বাচনী আচরণবিধি মেনে চলার জন্য সর্তক করা হয়। এসময় প্রার্থী তাহমিনা জামান হিমিকা আচরণবিধি মেনে চলার প্রতিশ্রুতি দেন বলেও জানান সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. লিয়াকত আলী শেখ।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এমবিএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ

Alexa