ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

অন্যান্য দল

বিকেলে জরুরি বৈঠক ডেকেছে ঐক্যফ্রন্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
বিকেলে জরুরি বৈঠক ডেকেছে ঐক্যফ্রন্ট

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে ‘গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত’ নিতে জরুরি বৈঠক ডেকেছে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটি। 

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টায় রাজধানীর পুরানা পল্টনের জামান টাওয়ারে ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে।  

এরপর বিকেল ৫টায় সংবাদ সম্মেলন করবে ঐক্যফ্রন্ট।

সেখানে বৈঠকের সিদ্ধান্ত জানাতে কথা বলবেন ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন। উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জোটের শীর্ষ নেতারা।

জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

বেশ ক’দিন ধরেই ঐক্যফ্রন্টের প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় ক্ষমতাসীন দলের নেতাকর্মী ও আইন-শৃঙ্খলা বাহিনীর বাধা দেওয়ার অভিযোগ করে আসছেন ফ্রন্টের নেতারা। এ নিয়ে অভিযোগ করতে প্রধান নির্বাচন কমিশনারে (সিইসি) কেএম নুরুল হুদার সঙ্গে বৈঠকে বসে উচ্চবাচ্যে জড়ান ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল। পরে বৈঠক থেকে বেরিয়ে সিইসির বিরুদ্ধে ‘অশোভনীয়’ আচরণের অভিযোগ তোলেন ফ্রন্টের নেতারা।

এই পরিস্থিতিতে আগেও একাধিকবার সংবাদ সম্মেলন করে ঐক্যফ্রন্ট সিইসি নুরুল হুদার পদত্যাগ দাবি করে এ পদে গ্রহণযোগ্য কোনো ব্যক্তিকে নিয়োগ দিতে রাষ্ট্রপতির কাছে আহ্বান জানিয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
টিএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ

Alexa