ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

অন্যান্য দল

নৌকায় উন্নয়ন, নৌকাতেই মঙ্গল: মান্নান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
নৌকায় উন্নয়ন, নৌকাতেই মঙ্গল: মান্নান মেজর (অব.) আবদুল মান্নান

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুর-৪ (কমলনগর-রামগতি) আসনের মহাজোটের প্রার্থী বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান বলেছেন, নৌকাতে ভোট দিলে দেশের উন্নয়ন হয়, দেশ এগিয়ে যায়, দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়।

তিনি বলেন, জনগণের ভাগ্যের পরিবর্তন করতে হলে আওয়ামী লীগে যোগ দিতে হবে, নৌকায় ভোট দিতে হবে। নৌকায় উন্নয়ন, নৌকায় মঙ্গল, নৌকা ভবিষ্যৎ।

এখন নৌকার পক্ষে গণজোয়ার। ৩০ তারিখ সবাই নৌকায় ভোট  দিয়ে শেখ হাসিনাকে আবারও সরকার প্রধান করতে হবে।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) কমলনগর উপজেলার হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার মাঠে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মেঘনা নদীর ভাঙন প্রতিরোধ করে রামগতি কমলনগরকে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে। এলাকায় শিল্পকারখানা গড়ে তুলে কর্মসংস্থানের সৃষ্টি করা হবে। এতে অর্থনৈতিকভাবে এগিয়ে যাবে এ জনপদ।  

উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বর্তমান এমপি আবদুল্লাহ, বিকল্পধারা কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, মুক্তিযোদ্ধা কমান্ডার আবু তাহের, কমান্ডার সফিক উদ্দিন সহ-সভাপতি ও হাজিরহাট ইউনিয়নের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, ইউপি চেয়ারম্যান আবুল খায়ের, হারুনুর রশিদ, ইউছুফ আলী, জেলা পরিষদের সদস্য মোশারফ হোসেন বাঘা, গিয়াস উদ্দিন মোল্লা, জাতীয় পাটির নেতা গিয়াস উদ্দিন, যুবলীগ নেতা আবুল বাছেতসহ আওয়ামী লীগ, বিকল্পধারা ও জাতীয় পাটির বিভিন্ন পর্যায়ের নেতারা।

বাংলাদেশ সময়: ০৬৫০ ঘণ্টা, ২৮ ডিসেম্বর, ২০১৮
এসআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ

Alexa