ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য খেলা

ভলিবলের ট্যালেন্ট হান্ট প্রোগ্রামেও ওয়ালটন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৬
ভলিবলের ট্যালেন্ট হান্ট প্রোগ্রামেও ওয়ালটন

ঢাকা: চলতি মাসের ৭ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে ঢাকা মহানগরী দ্বিতীয় বিভাগ ভলিবল টুর্নামেন্ট। এই টুর্নামেন্ট মূলত এক ধরনের ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা।

 

এখানে যারা ভালো করবে এক সময় তারা জাতীয় দলে খেলার সুযোগ পাবে। জাতীয় দলকে নেতৃত্ব দেবে। বাংলাদেশ ভলিবল ফেডারেশনের এই ধরনের ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার সঙ্গেও যুক্ত হয়েছে দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

এবারের এই ওয়ালটন ঢাকা মহানগরী দ্বিতীয় বিভাগ ভলিবল টুর্নামেন্টে দশটি দল অংশ নেবে। আগের আসরে ৮টি দল অংশ নিয়েছিল। নতুন দুটি দল হলো বাংলাদেশ আনসার ও বিকেএসপি।

এ বিষয়ে ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর ও স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) জানান, ‘আমরা নিয়মিতই ভলিবল ফেডারেশনের সঙ্গে যুক্ত হওয়ার চেষ্টা করি। প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ, আন্তঃজেলা, জাতীয়, বিজয় দিবস, স্বাধীনতা দিবস প্রভৃতি ভলিবল প্রতিযোগিতায় ওয়ালটন গ্রুপ পৃষ্ঠপোষকতা করে আসছে। এবারও ঢাকা মহানগরী দ্বিতীয় বিভাগ ভলিবল লিগে ওয়ালটন গ্রুপ পৃষ্ঠপোষকতা করছে। আমরা বিশ্বাস করি এই টুর্নামেন্টের মাধ্যমে নতুন নতুন খেলোয়াড় উঠে আসবে। যারা ভবিষ্যতে জাতীয় দলে খেলবে এবং জাতীয় দলকে নেতৃত্ব দেবে। আমি এই টুর্নামেন্টের সার্বিক সাফল্য কামনা করছি। ’

এ বিষয়ে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু বলেন, ‘ওয়ালটন গেল কয়েক বছর ধরে প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ, জাতীয়, আন্তঃজেলা, বিজয় দিবস, স্বাধীনতা দিবস ভলিবল টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করে আসছে। এবারও তারা দ্বিতীয় বিভাগ ভলিবল টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করতে এগিয়ে এসেছে। সে জন্য ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানাই। আশা করব ভবিষ্যতেও তারা ভলিবলের পাশে থাকবে। ভলিবলকে এগিয়ে নিতে সহায়তার হাত বাড়িয়ে দেবে। ’

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, ০২ এপ্রিল ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa