ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

রাজনীতি

বিএনপি পুরোনো রূপে ফিরে এসেছে: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
বিএনপি পুরোনো রূপে ফিরে এসেছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে বিএনপি পুরোনো রূপে ফিরে এসেছে। তাদের জ্বালাও পোড়াও ধরা পড়েছে।

এতোদিন বিএনপি বলছিল পুলিশ নাকি তাদের নামে আজগুবি মামলা করে। গতকাল নারায়ণগঞ্জে একই সঙ্গে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফতুল্লায় এমনকি শহরেও বোমা মেরেছে। আমাদের ওপরও হামলা হয়েছিল তবে বেঁচে গেছি, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল পা হারিয়েছেন।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জে জেলা আইনজীবী সমিতির নবনির্মিত সেলিম ওসমান বার ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আইনমন্ত্রী আনিসুল হকের কাছে নারায়ণগঞ্জে একটি হার্ট ইনস্টিটিউটের আবদার করে শামীম ওসমান বলেন, আজ আমি আপনার কাছে হাতজোড় করে ভিক্ষা চাচ্ছি, নারায়ণগঞ্জে কোনো হার্ট ইনস্টিটিউট নেই। আপনি যদি নেত্রীকে এটা বলেন, তাহলে এটা হবে বলে আমি বিশ্বাস করি। কারণ নারায়ণগঞ্জে হার্টের কোনো চিকিৎসা নেই। যতক্ষণ আমার বড় ভাই আমার এ হাত দুটো খুলে না দেবেন ততক্ষণ আমি এখানে হাতজোড় করে দাঁড়িয়ে থাকবো।

নারায়ণগঞ্জে সেলিম ওসমান শিক্ষা খাতে বহু কিছু নিজের পকেট থেকে করেছেন। আমার পকেটের অবস্থা ভালো না, যখন এ ভবনের ভিত্তিপ্রস্তর হচ্ছে। গাজী ভাই অনুষ্ঠানে আসতে পারেননি। তার এক কোটি টাকা দেওয়ার কথা ছিল। এখনও দিতে পারেননি। আজ এলে আদায় করে নিতাম। আশা করি তিনি মন্ত্রী থাকা অবস্থায় দেবেন।

তিনি বলেন, জেলা আইনজীবী সমিতির নবনির্মিত ভবন আমার বড় ভাইয়ের নামে করা হয়েছে তার ইচ্ছার বিরুদ্ধে। তিনি কী সাহস করে এখানে এসেছেন জানি না। তার ঘাড়ে  সাত ঘণ্টার এটা অপারেশন হয়েছে। আনিস ভাইয়ের কাছে আমার একটা কথা, যদি ভুল না হয়ে থাকে আজ জামাল ও রাসেল বেঁচে থাকলে তাদের যেভাবে আদর আপনি আদর করতে তাকেও তিনি সেভাবে আদর করেন বলে আমার বিশ্বাস। আমরা পাগল টাইপের লোক অন্যভাবে আদর আদায় করি। আমি দেখেছি নেত্রী তাকে কী পরিমাণ ভালোবাসেন তার জ্ঞান ও মেধার কারণে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক, জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজ, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল প্রমুখ।

বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২২
এমআরপি/আরআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa