ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

রাজনীতি

বিএনপি-জামায়াত মানুষকে কিছু দিতে পারেনি, কেড়ে নিয়েছে: শিক্ষামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
বিএনপি-জামায়াত মানুষকে কিছু দিতে পারেনি, কেড়ে নিয়েছে: শিক্ষামন্ত্রী

চাঁদপুর: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালে দেশের জনগণকে কিছু দিতে পারেনি, বরং কেড়ে নিয়েছে। তারা মানুষ হত্যা, জুলুম ও নির্যাতন করেছে।

জাতীয় নির্বাচন আসলে তারা ষড়যন্ত্র শুরু করে এবং গুজব ছড়ায়। তারা তথাকথিত আন্দোলনের নামে আওয়ামী লীগকে ভয় দেখায়। তাদের এসব ষড়যন্ত্রের রুখে দিতে আমাদের শক্তি হবে জনগণ ও সংগঠনের ঐক্য।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা নেতৃত্বে থাকায় দেশের মানুষের গড় আয় ও আয়ু বেড়েছে। সেই সঙ্গে মানুষের জীবন যাত্রার মান উন্নত হয়েছে। দেশে এখন আর কোনো কুড়ে ঘর নেই। লোকজন অন্তত টিনের ঘরে  বসবাস করেন। প্রধানমন্ত্রী দেশের প্রতিটি মানুষের জন্য ভাবেন এবং কাজ করেন। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্বের অনেক দেশেরই অবস্থা তলানিতে। এমন পরিস্থিতেও আমরা অন্যদের তুলনায় ভাল আছি। কিন্তু খেটে খাওয়া মানুষ কিছুটা হলেও কষ্টে আছেন। তবে এমন পরিস্থিতি থাকবে না।

দীপু মনি বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। জাতীয় নির্বাচনসহ সব নির্বাচন সফল করতে আমাদের  ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার জন্য শেখ হাসিনার সরকার বারবার দরকার।

চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

উপজেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজীর সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ। প্রধান বক্তব্য ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভুঁইয়া, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল।

এর আগে জাতীয় সংগীত পরিবেশন এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন শিক্ষামন্ত্রীসহ অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa