ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ

বরিশাল: বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, পুলিশের অভিযান, নেতাকর্মীদের গণগ্রেফতার, হয়রানি ও হতাহত করার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে বরিশাল নগরের সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করেন বরিশাল মহানগর ও জেলা দক্ষিণ বিএনপির নেতাকর্মীরা।

মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহ আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন- মহনগরের সাবেক সদস্য সচিব আক্তার হোসেন মেবুল, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন, বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, মহানগর বিএনপির সদস্য সাইফুল আহসান দিপু, মহানগর সদস্য আবদুল হালিম মৃধা, আ ন ম সাইফুল আলম দিপু প্রমুখ।

শাহ আমিনুল ইসলাম বলেন, বুধবার (৭ ডিসেম্বর) বিএনপির নেতাকর্মীরা নয়াপল্টনে জড়ো হয়েছিল সমাবেশের স্থান জানতে। কিন্তু দলীয় নেতাকর্মীদের আওয়ামী লীগের পুলিশ বাহিনী নির্বিচারে পিটিয়ে আহত করেছে। আমাদের একজনকে গুলি করে হত্যা করেছে।

বক্তারা বলেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করে না। বিএনপি এদেশের মানুষের অধিকার ফিরিয়ে দিতে আন্দোলন করে।

এ সময় বক্তারা ১০ তারিখের সমাবেশ সফল করতে নেতাকর্মীদের আহ্বান জানান।

এদিকে সমাবেশ ঘিরে যেকোনো প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে বিএনপি কার্যালয়ের আশপাশে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
এসএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।