ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চাঁদপুরে যুবদলের মিছিল থেকে পুলিশের ওপর হামলা, টিয়ারশেল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
চাঁদপুরে যুবদলের মিছিল থেকে পুলিশের ওপর হামলা, টিয়ারশেল 

চাঁদপুর: রাজধানীর পল্টনে পুলিশের অভিযানে দলীয় নেতাকর্মী নিহত ও আহত হওয়ার প্রতিবাদে সারাদেশে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর জেলা যুবদল বিক্ষোভ মিছিলের আয়োজন করে।  

মিছিল থেকে পুলিশের ওপর হামলা করা হয়েছে বলে দাবি পুলিশের 

এদিকে যুবদলের দাবি, পুলিশ অন্যায়ভাবে তাদের শান্তিপূর্ণ মিছিলে বাধা দিয়েছে।

পরে মিছিলটি ছত্রভঙ্গ করতে দুই রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ।

বুধবার (০৮ ডিসেম্বর) বিকেলে শহরের মেথা রোডস্থ জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

চাঁদপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার বলেন, যুবদলের একটি শান্তপূর্ণ মিছিল দলীয় কার্যালয়ের সামনে এলে পুলিশ হঠাৎ হামলা চালায়। পুলিশের হামলায় আমাদের নেতাকর্মীরা আহত হয়েছেন। এছাড়া পুলিশ আমাদের লক্ষ্য করে টিয়ারশেল ছোড়ে।  

এদিকে শহরের জোরপুকুর পাড়ের বাইতুল ফালাহ মসজিদের মুসল্লিদের সামনে একটি টিয়ারশেল এসে পড়ে। এসময় টিয়ারশেলের ধোঁয়ায় কয়েকজন অসুস্থ হয়ে পড়েন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বাংলানিউজকে বলেন, যুবদল একটি মিছিল নিয়ে রাস্তা বন্ধ করার চেষ্টা করে। এসময় মিছিল থেকে তারা পুলিশকে উদ্দেশ্য করে উসকানি দিয়ে আক্রমণ করলে পুলিশ টিয়ারশেলে ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। তবে এসময় পুলিশ কোনো লাঠিচার্জ করেনি।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad