ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

জাপা চেয়ারম্যান-মহাসচিবকে নিয়ে ‘মিথ্যা সংবাদের’ নিন্দা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
জাপা চেয়ারম্যান-মহাসচিবকে নিয়ে ‘মিথ্যা সংবাদের’ নিন্দা

ঢাকা: বৃহস্পতিবার রাতে একটি ইংরেজি দৈনিকের অনলাইনে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এবং মহাসচিব মো. মুজিবুল হক চুন্নুকে নিয়ে প্রকাশিত সংবাদ নিন্দা জানিয়েছে জাতীয় পার্টি।

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) দিবাগত রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নিন্দা জানানো হয়।

এতে বলা হয়, প্রকাশিত সংবাদে জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিবকে জড়িয়ে বিএনপির সঙ্গে অর্থ লেনদেনের যে কথা বলা হয়েছে, তা ক্ষমার অযোগ্য অপরাধ। জাতীয় পার্টির জনপ্রিয়তা, পার্টির চেয়ারম্যান ও মহাসচিবের গ্রহণযোগ্যতায় ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রি মহল ঘৃণ্য ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

২৪ ঘণ্টার মধ্যে মিথ্যা, ভিত্তিহীন সংবাদটি প্রত্যাহার করতে হবে। পাশাপাশি ষড়যন্ত্রমূলক সংবাদ প্রকাশের দায়ে ক্ষমা না চাইলে এ ব্যাপারে দেশের প্রচলিত আইনে শিগগিরই আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এতে আরও বলা হয়, জাতীয় পার্টি গণমাধ্যমের স্বাধীনতায় বিশ্বাস করে। তাই, গণমাধ্যমের কাছে জাতীয় পার্টি সব সময়ই বস্তুনিষ্ঠ ও তথ্য নির্ভর সংবাদ আশা করে।

বাংলাদেশ সময়: ০১৪২ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।