ঢাকা, শুক্রবার, ১৯ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

রাজনীতি

বিএনপিকে প্রতিহত করতে আওয়ামী লীগ মাঠে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
বিএনপিকে প্রতিহত করতে আওয়ামী লীগ মাঠে

ঢাকা: বিএনপির সমাবেশকে কেন্দ্র করে দলটিকে প্রতিহত করতে মাঠে নেমেছে আওয়ামী লীগ। এ উপলক্ষে পূর্ব ঘোষিত একটি কর্মসূচিতে যোগ দিতে মহানগর নাট্য মঞ্চে জড়ো হয়েছে বিপুল সংখ্যক নেতাকর্মী।

আগামীকাল শনিবার (১০ ডিসেম্বর) বিএনপির মহসমাবেশ হওয়ার কথা রয়েছে।

মহানগর নাট্য মঞ্চে গিয়ে দেখা যায়, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশ নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি। শুক্রবার (০৯ ডিসেম্বর) বিকেল ৩টার মধ্যে সমাবেশ স্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

দুপুরের পর থেকে ঢাকা দক্ষিণের বিভিন্ন থানা-ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমবেত হন আওয়ামী লীগ নেতাকর্মীরা। তারা বিএনপি-জামায়াত বিরোধী বিভিন্ন স্লোগান দেন।

এ সমাবেশের প্রধান অতিথি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়া কেন্দ্রীয় ও মহানগর নেতারাও বক্তব্য দেবেন। সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবু আহাম্মদ মন্নাফি।

এর আগে বিএনপির সমাবেশ প্রতিহত করতে মাঠে থাকার ঘোষণা দেয় আওয়ামী লীগের। তারই অংশ হিসেবে মহানগর নাট্য মঞ্চে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এ সমাবেশ আয়োজন করে।

আওয়ামী লীগের এ কর্মসূচিটি আগে বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটের রাস্তায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু রাস্তায় কোনো কর্মসূচি পালন করা হবে না বলে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ঘোষণা দেন ওবায়দুল কাদের। তাই সমাবেশের স্থান পরিবর্তন করে মহানগর নাট্যমঞ্চে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
এসকে/এমইউএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa