ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ঈশ্বরদীতে আ.লীগের বিক্ষোভ মিছিল-সমাবেশ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
ঈশ্বরদীতে আ.লীগের বিক্ষোভ মিছিল-সমাবেশ

পাবনা (ঈশ্বরদী): দেশব্যাপী বিএনপি-জামায়াতের সমাবেশের নামে নৈরাজ্য, সন্ত্রাস সৃষ্টি, অগ্নিসংযোগ, পরিবহন ভাঙচুর করার প্রতিবাদে পাবনার ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী লীগ।

শনিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় ঈশ্বরদী শহরের প্রাণকেন্দ্র পোস্ট অফিস মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


বিক্ষোভ ও গণমিছিলটি ঈশ্বরদী শহরের পোস্ট অফিস মোড় থেকে শুরু করে রেলগেট, স্টেশন রোড প্রদক্ষিণ করে ঈশ্বরদীর পুরাতন মোটরস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। পরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।  

তার আগে পাবনার ঈশ্বরদী উপজেলার সাঁড়া, পাকশী, সাহাপুর, সলিমপুর, দাশুড়িয়া, মুলাডুলি ইউনিয়ন ও শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মী শহরের পোস্ট অফিস মোড়ের সামনে সমবেত হয়।  

অনুষ্ঠিত গণমিছিল শেষে সমাবেশে বক্তব্য দেন- ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বীর-মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টুর সঞ্চালনায় বক্তব্য দেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য, বীর-মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি।

এছাড়াও উপস্থিত থেকে গণমিছিলের নেতৃত্ব দেন- ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদূল্লাহ, গোলাম মোস্তফা চান্না মণ্ডল, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, বীর-মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হবিবুল, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহক আলী মালিথা, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম খান, সাইফুজ জামান পিন্টু, সাংগঠনিক সম্পাদক মতলেবুর রহমান মিনহাজ্ব ফকির ও জহুরুল হক মালিথা প্রমুখ।

গণ-সমাবেশে বক্তারা বলেন, আন্দোলনের নাম করে ঈশ্বরদীতে বিএনপি-জামায়াতকে নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না।  

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আমরা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঈশ্বরদীতে বিএনপি- জামায়াত যেন জ্বালাও পোড়াও, মানুষ হত্যা করতে না পারে সেজন্য আওয়ামী লীগ অঙ্গ-সহযোগী সংগঠনের প্রতিটি নেতাকর্মীকে সজাগ ও সতর্ক থাকতে হবে।  

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।