ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিশ্বকাপ খেলা দেখতে বিদ্যুৎ বিভ্রাট হয়নি: নানক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
বিশ্বকাপ খেলা দেখতে বিদ্যুৎ বিভ্রাট হয়নি: নানক ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখছেন জাহাঙ্গীর কবির নানক। ছবি: জি এম মুজিবুর

ঢাকা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিদ্যুৎ বিভ্রাটের জন্য একদিনও বিশ্বকাপের খেলা দেখতে কারও সমস্যা হয়নি। কেউ বলতে পারবে না এমনটা হয়েছে।

 

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।  

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে উদ্দেশ্য করে নানক বলেন, লন্ডনে বসে স্বপ্ন দেখেন। আমি (তারেক রহমান) যখন সুখে নেই, বাঙালি জাতিকেও সুখী থাকতে দেব না।  

১০ ডিসেম্বরের যড়যন্ত্রকে মোকাবিলা করায় এসময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতাকর্মীদের অভিনন্দন জানান নানক।

সাংবাদিকদের উদ্দেশ্যে নানক বলেন, এটা ঢাকা বিভাগীয় সমাবেশ নয়, ঢাকা মহানগর আওয়ামী লীগের সমাবেশও নয়। এটা কেবল মহানগর উত্তর আওয়ামী লীগের বৃহত্তর তেজগাঁও জোনের সমাবেশ। খোঁচাখুঁচি করে লাভ হবে না।

এ আ.লীগ নেতা বলেন, ওদের নেতা জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের ইতিহাস পরিবর্তন করে দিয়েছিল। জিয়াউর রহমান হ্যাঁ-না ভোট দিয়েছিল।  

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চলনায় প্রধান অতিথি ছিলেন আ. লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জাহাঙ্গীর কবির নানক ছাড়াও সমাবেশে বক্তব্য দেন আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৮৫০, ডিসেম্বর ১৩, ২০২২   
এনবি/এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।