ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নবাবগঞ্জ উপজেলা আ. লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা 

উপজেলা করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
নবাবগঞ্জ উপজেলা আ. লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা 

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ৯২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুনের স্বাক্ষরিত দলীয় প্যাডে এ কমিটি ঘোষণার বিষয় জানা যায়।

 

এর আগে গত ০১ সেপ্টেম্বর উপজেলা সদর দোহার নবাবগঞ্জ কলেজ মাঠে এক জাঁকজমকপূর্ণ সম্মেলনের মাধ্যমে মিজানুর রহমান ভূঁইয়া কিসমতকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদারকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। এবং সেই সম্মেলনে পরবর্তীকালে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানানো হয়।  

উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে নেতৃত্বের দায়িত্ব পেয়েছেন যারা, তারা হলেন- সহ-সভাপতি পদে ড. সাফিল উদ্দিন মিয়া, মো. ইব্রাহীম খলিল, ফজলুল হক ফজল, মো. পান্নু মিয়া, এম এ বারী বাবুল ও মো. হুমায়ুন কবির; যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. সুবেদুজ্জামান সুবেদ, অ্যাডভোকেট আকমল হোসেন ও এস এম সাইফুল ইসলাম; আইন বিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট ইমরান হোসেন, কৃষি ও সমবায় সম্পাদক কৃষিবিদ প্রদীপ চন্দ্র সরকার, তথ্য ও গবেষণা সম্পাদক এস এম লিয়াকত, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক জিয়াউল ইসলাম মিথু, দফতর সম্পাদক মীর আরিফ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ আশরাফ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট জাহিদ হায়দার উজ্জ্বল, বন ও পরিবেশ সম্পাদক মো. ফারুক শিকদার, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এম এইচ মৃধা গিনি, মহিলা বিষয়ক সম্পাদক মনিকা ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলীমোর রহমান খান পিয়ারা, যুব ও ক্রীড়া সম্পাদক মো. শাখাওয়াত হোসেন, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক দেলোয়ার হোসেন খান, শ্রম সম্পাদক মোহা. রাশেদ খান, সাংস্কৃতিক সম্পাদক ফয়েজ আল মাসুদ টুটুল, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. মোহাম্মদ বাবুল মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. শাহীন খান, তাবির হোসেন খান পাভেল, অ্যাডভোকেট নান্নু মিয়া, শেখ হারুন-অর-রশিদ, শেখ সুজন বাবু।  

এছাড়াও কমিটিতে ৩৫ জন সদস্য ও ২১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মণ্ডলী রয়েছেন।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।