ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শুক্রবার রাজধানীতে আ.লীগের বিক্ষোভ সমাবেশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
শুক্রবার রাজধানীতে আ.লীগের বিক্ষোভ সমাবেশ

ঢাকা: রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ সমাবেশের কর্মসূচি দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুরের পর থেকেই আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে রাজধানীর বিভিন্ন স্থানে সমবেত হবেন। বিএনপির নেতৃত্বাধীন জোটের বিক্ষোভ কর্মসূচির দিন আওয়ামী লীগও এ কর্মসূচি দিয়েছে।

এর আগে আওয়ামী লীগের পক্ষ থেকে বলা হয়েছিল, বিএনপি কর্মসূচি থেকে যাতে কোনো ধরনের অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে না পারে সেজন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে থাকবে। এরই অংশ হিসেবে ঢাকার বিভিন্ন এলাকায় ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর ও দক্ষিণ বিক্ষোভ সমাবেশের কর্মসূচি দিয়েছে।

এ বিষয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ বাংলানিউজকে বলেন, জুমার নামাজের পর সমাবেশ অনুষ্ঠিত হবে ৷ তবে সকাল থেকেই আমরা রাজপথে থাকবো ৷

রাজধানীতে যে সমস্ত এলাকায় আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ কর্মসূচি অনুষ্ঠিত হবে তার মধ্যে রয়েছে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে, ফার্মগেট, শ্যামলী, মহাখালী, যাত্রাবাড়ী, মিরপুর, উত্তরা অন্যতম। এ সমস্ত স্থানে আয়োজিত সমাবেশে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

সারা দেশেও একই ধরনের বিক্ষোভ সমাবেশের কর্মসূচির মাধ্যমে আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে থাকবে বলে জানা গেছে ৷

বাংলাদেশ সময়: ০০২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।