ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বাম গণতান্ত্রিক জোটের কালো পতাকা মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
বাম গণতান্ত্রিক জোটের কালো পতাকা মিছিল বাম গণতান্ত্রিক জোটের মিছিল

বরিশাল: ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে ভোট ডাকাতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও কালো পতাকা মিছিল করেছে বাম গণতান্ত্রিক জোট।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বেলা ১১টায় সদর রোডে এ কর্মসূচি পালন করা হয়।

এতে সভাপতিত্ব করেন- বাংলাদেশ কমিউনিস্ট পার্টির বরিশাল জেলা শাখার সভাপতি মিজানুর রহমান সেলিম।

কমিউনিস্ট পার্টির মহানগর শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক বিল্পব দাসের সঞ্চলনায় সমাবেশে বক্তব্য রাখেন- বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র বরিশাল শাখার সভাপতি একে আজাদ, দর্জি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তুষার সেন, সমাজতান্ত্রিক ছাত্র ফন্ট বিএম কলেজ শাখার সাধারণ সম্পাদক বিজন শিকদার।

সমাবেশে একে আজাদ বলেন, বর্তমান সরকার দেশের অনেক উন্নয়ন করেছে। কিন্তু এ উন্নয়নের পেছনে রয়েছে দুর্নীতি মাহা যজ্ঞ। সরকার দলের অনেক নেতা আঙ্গুল ফুলে শুধু কলাগাছ নয় বটগাছে রুপান্তর হয়েছে। হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দেশকে ধ্বংশের মুখে নিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, একটি স্বাধীন গণতান্ত্রিক রাষ্ট্রে ভোট হয় রাতের আঁধারে। দিনের ভোট ডাকাতি হয়। বঙ্গবন্ধু যে আর্দশ ও নীতি নৈতিকতা নিয়ে বাংলাদেশ সৃষ্টি করেছিলেন, সেই বাংলাদেশে বঙ্গবন্ধুর আর্দশ বিরোধী কর্মকাণ্ড চালিয়ে দেশের গণতন্ত্র ধ্বংস করা হচ্ছে।

সমাবেশ শেষে তারা নগরীতে একটি বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
এমএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।