ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

কবির বিন আনোয়ারকে আ.লীগ অফিসে বসতে বলেছেন শেখ হাসিনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
কবির বিন আনোয়ারকে আ.লীগ অফিসে বসতে বলেছেন শেখ হাসিনা আ. লীগ কার্যালয়ে সদ্য অবসরে যাওয়া কেবিনেট সচিব কবির বিন আনোয়ার

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সাবেক মন্ত্রীপরিষদ সচিব কবির বিন আনোয়ারকে আওয়ামী লীগের কার্যালয় নিয়মিত বসতে বলেছেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর সঙ্গে ভাতৃপ্রতীম ও সহযোগী সংগঠনের সঙ্গে যৌথসভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গুঞ্জন শোনা যাচ্ছে, আওয়ামী লীগের থিঙ্কট্যাংক হিসেবে পরিচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রয়াত রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের জায়গায় আসতে পারেন সদ্য অবসরে যাওয়া কেবিনেট সচিব কবির বিন আনোয়ার।

ওবায়দুল কাদের বলেন, নেত্রী তাকে (কবির বিন আনোয়ার) অফিসে নিয়মিত বসতে বলেছেন। নিশ্চয়ই তাকে কোনো বিশেষ দায়িত্ব দেবেন। কী দায়িত্ব দেবেন এখনো আমি জানি না।

তিনি বলেন, তিনি আমার সঙ্গে দেখা করতে এসেছেন। তাকে দায়িত্ব দিলে জানতে পারবেন। এতো তাড়াহুড়া করার কিছু নেই।

এর আগে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় কবির বিন আনোয়ার আওয়ামী লীগ কার্যালয়ে যাওয়ার পর  নেতারা তাকে স্বাগত জানান। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গেও তিনি দেখা করেন।

সেদিন এইচটি ইমামের চেয়ারে বসানো হয় সদ্য অবসরে যাওয়া সরকারের এই শীর্ষ কর্মকর্তাকে।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, ৬ জানুয়ারি, ২০২৩
এনবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।