ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

তারেক-জোবাইদার সম্পত্তি ক্রোকের আদেশ, ময়মনসিংহে ছাত্রদলের বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
তারেক-জোবাইদার সম্পত্তি ক্রোকের আদেশ, ময়মনসিংহে ছাত্রদলের বিক্ষোভ

ময়মনসিংহ: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমানের সম্পত্তি ক্রোক আদেশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পৃথকভাবে এ কর্মসূচি পালন করে ময়মনসিংহ দক্ষিণ ও উত্তর জেলা, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদল (বাকৃবি)।

 

শনিবার (৭ জানুয়ারি) বিকেলে নগরীর পৃথক পৃথক স্থানে এ বিক্ষোভ মিছিল করে ছাত্রদল।

নগরীর ত্রিশাল বাসস্যান্ড এলাকায় দক্ষিণ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান সুরুজের নেতৃত্বে বিক্ষোভ মিছিল হয়। এতে অংশ নেন কোতোয়ালি থানা ছাত্রদলের আহ্বায়ক সুলাইমান হোসেন রুবেল, ছাত্রদল নেতা তুষার নাঈমসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

একই ইস্যুতে উত্তর জেলা ছাত্রদলের সভাপতি নিহাদ সালমান ডুননের নেতৃত্বে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়। এতে সংগঠনের সহ-সভাপতি মাসুদ, শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক নূরুজ্জামান সোহেল, যুগ্ম সম্পাদক ফারুক, প্রচার সম্পাদক রাসেল আহমেদ যোগ দেন।

এর আগে সকালে ত্রিশালের বিশ্ববিদ্যালয় সড়কে বিক্ষোভ মিছিল করে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল। মিছিলের নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক মো. ইমরান হোসেন প্রধান ও সদস্য সচিব মো. আল-আমিন।

এছাড়াও আতিকুর রহমান ও শফিকুল ইসলামের নেতৃত্বে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) ১ নম্বর গেট এলাকায় বিক্ষোভ মিছিল করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।