ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

এলডিপি মহাসচিবের বাড়িতে হামলা-ভাঙচুর, ককটেল বিস্ফোরণ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
এলডিপি মহাসচিবের বাড়িতে হামলা-ভাঙচুর, ককটেল বিস্ফোরণ 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের বাড়িতে হামলা ও ককটেল বিস্ফোরণের অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে।  

শনিবার (৭ জানুয়ারি) বিকেলে উপজেলার করপাড়া ইউনিয়নের পূর্ব করপাড়া গ্রামের তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

হামলাকারীরা প্লাস্টিকের শতাধিক চেয়ার ও ভবনের জানালার কাঁচ ভাঙচুর এবং সিসি ক্যামেরা ছিনিয়ে নেয়।  

এ ঘটনার জন্য স্থানীয় আওয়ামী লীগ নেতাদের দায়ী করেছেন এডিপির মহাসচিব সেলিম। তবে আওয়ামী লীগ নেতারা জানিয়েছে, এ হামলা এলডিপি ও বিএনপি জোটগত কোন্দলে সৃষ্ট।

ঘটনার বণর্না দিতে গিয়ে সেলিম বলেন, বিকেলে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করার জন্য বাড়ির উঠানে আয়োজন করা হয়েছিল। এসময় আওয়ামী লীগ নেতা তসলিমের নেতৃত্বে ৩০-৪০ জন লোক এসে হামলা ও ভাঙচুর চালায়। তারা বাসার জানালার কাঁচ ও শতাধিক প্লাস্টিকের চেয়ার ভাঙচুর করে। আতঙ্ক সৃষ্টির লক্ষ্যে তারা ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে।  

এ ঘটনায় তার লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন।

অভিযুক্ত আওয়ামী লীগ নেতা তসলিম হোসেন বলেন, সেলিমের বাড়িতে আমরা হামলা করিনি। জোটগত কোন্দালের কারণেই বিএনপি নেতা ভিপি রহিম ও সাহাবুদ্দিন তুর্কির লোকজন সেলিমের বাড়িতে হামলা করেছে। এখন আমাদের নামে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। এলাকায় যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য আমরা সতর্ক অবস্থানে রয়েছি। এলাকায় আমরা প্রতিবাদ মিছিল করেছি।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা জানা যায়নি। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

প্রসঙ্গত, এরআগেও গত ৪ নভেম্বর রাতে দুর্বৃত্তরা সেলিমের বাড়িতে হামলা ও ককটেল বিস্ফোরণ ঘটায়। আগামী সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসন থেকে এমপি পদে বিএনপি থেকে এলডিপি নেতা শাহাদাত হোসেন সেলিম আলোচনায় রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।