ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

খুলনায় বিএনপির বিক্ষোভ মিছিল 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
খুলনায় বিএনপির বিক্ষোভ মিছিল 

খুলনা: খুলনায় বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (৮ জানুয়ারি) দুপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জুবাইদা রহমানের সম্পত্তি ক্রোকের আদেশের প্রতিবাদে খুলনা মহানগর ও জেলা বিএনপি এ বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

এ সময় এক সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।  

পথসভায় সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা।  

এ সময় তিনি বলেন, সম্পত্তি ক্রোকের আদেশ সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক। তারেক রহমানের সম্পত্তি মানে সারা বাংলাদেশ।  

রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত রায়ের তীব্র প্রতিবাদ জানিয়ে শফিকুল আলম বলেন, বিএনপি কখনোই প্রহসনের নির্বাচনে যাবে না। নেতাকর্মীরা নিজেদের জীবন দিয়ে হলেও নির্বাচন প্রতিহত করবে। এদেশে আর দিনের ভোট রাতে হতে দেওয়া হবে না। যতই হামলা, মামলা, আর বাধা আসুক না কেন অবৈধ সরকারের কোনো বাধাই জনগণ আর মানবে না। তিনি সরকার পতন আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রস্তুত থাকার আহ্বান জানান।  

খুলনা আদালতপাড়া থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক ঘুরে দলীয় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

পথসভায় বক্তব্য দেন- জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান, মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, শের আলম সান্টু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, আশরাফুল আলম খান নান্নু, অ্যাডভোকেট মোমরেজুল ইসলাম, এনামুল হক সজল, আব্দুর রাজ্জাক, হাফিজুর রহমান মনি, আশফাকুর রহমান কাকন, মজিবুর রহমান, মুর্শিদ কামাল, সাজ্জাদ হোসেন তোতন, অ্যাডভোকেট তৌহিদুর রহমান তুষার, শেখ ইমাম হোসেন, অ্যাডভোকেট মোহাম্মাদ আলী বাবু, গাজী আফসার উদ্দিন, মিজানুর রহমান মিলটন, মাসুদ খান বাদল, খন্দকার ফারুক হোসেন, সাইদুজ্জামান খান, রাহাত আলী লাচ্চু, জাফরী নেওয়াজ চন্দন, শামসুল বারিক পান্না, ইস্তিয়াক আহমেদ ইস্তি, শফিকুল ইসলাম শাহিন, মতলেবুর রহমান মিতুল, কাজী কামরুল ইসলাম বাবু, সিরাজুল ইসলাম লিটন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।