ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

লুটের টাকা ভোট চোরদের পকেটে যাচ্ছে : আমির খসরু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
লুটের টাকা ভোট চোরদের পকেটে যাচ্ছে : আমির খসরু ফাইল ছবি

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের মানুষের ক্রয় ক্ষমতা সর্বনিম্মে নেমে এসেছে। আজকে সাধারণ মানুষের কাছ থেকে উচ্চ ট্যাক্স, উচ্চ বিলের মাধ্যমে টাকা লুট করা হচ্ছে।

আর এ টাকা ভোট চোরদের কাছে যাচ্ছে। তারা ১০ হাজার কোটি টাকার কাজ ৩০ হাজার কোটি টাকা করে লুট করে নিয়ে যাচ্ছে।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে বিএনপির নয়াপল্টন কার্যালয়ের সামনে ১০ দফাসহ বিদ্যুৎ-এর দাম কমানোর দাবিতে সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

আমির খসরু বলেন, বিদেশ গমন, বিভিন্ন প্রকল্পের নামে জনগণের টাকা চুরি হচ্ছে। লাখ লাখ কোটি টাকা বিদেশে পাচার হচ্ছে। এই লুটপাট আগামীতে আর করতে দেওয়া হবে না। এখন দুবাই, কানাডা, লন্ডনে তাদের সম্পত্তি প্রকাশ পাচ্ছে। সব কিছুর বিচার হবে।

এ বিএনপি নেতা বলেন, আমাদের গ্রেফতার করে, অত্যাচার করে আন্দোলন দমানোর সুযোগ নেই। আজ আন্দোলন বাংলাদেশের জনগণের হাতে চলে গেছে। আগামী যে আন্দোলনের কর্মসূচি আসবে তাতে এ সরকার বিদায় নিতে বাধ্য হবে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
এমএইচ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।