ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ঝালকাঠিতে বিএনপির মিছিলে পুলিশের বাধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
ঝালকাঠিতে বিএনপির মিছিলে পুলিশের বাধা

ঝালকাঠি: বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদ ও খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে ঝালকাঠিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে বিএনপি।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেল ৩টায় শহরের আমতলা সড়ক দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচির আয়োজন করে জেলা বিএনপি।

দলীয় কার্যালয়ের সামন থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে কিছু দূর গেলে পুলিশ তাতে বাধা দেয়। এ সময় পুলিশের ব্যারিকেডের মধ্যেই বিক্ষোভ সমাবেশ করে বিএনপি।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট শাহাদাৎ হোসেন। ঝালকাঠি পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট নাসিমুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির আহ্বায়ক এজাজ হাসান, সদস্যসচিব খোকন মল্লিক, ঝালকাঠি পৌর বিএনপির সাধারণ সম্পাদক আনিসুর রহমান তাপু, বিএনপি নেতা অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন ও জেলা যুবদলের সদস্যসচিব অ্যাডভোকেট আনিসুর রহমান খান।

বক্তারা বলেন, দ্রব্যমূল্যেও ঊর্ধ্বগতির কারণে দেশের মানুষ আজ কষ্টে আছে। তার মধ্যেও বিদ্যুৎতের মূল্য বৃদ্ধি সম্পূর্ণ অযৌক্তিক। বিদ্যুতে মুল্য বৃদ্ধি প্রত্যাহার করার দাবি জানানো হয় সমাবেশ থেকে।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।