ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি জানে জনগণ তাদের ভোট দেবে না, তাই নির্বাচনে আসে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
বিএনপি জানে জনগণ তাদের ভোট দেবে না, তাই নির্বাচনে আসে না

মানিকগঞ্জ: স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি বিশৃঙ্খলা করে আওয়ামী লীগকে ধাক্কা দিয়ে ফেলে ক্ষমতায় যেতে চায়। তারা ভোটে আসতে চায় না, ভোটের কথা বলে না।

বিএনপি জানে জনগণ তাদের ভোট দেবে না, তাই তারা নির্বাচনে আসে না।  

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে মানিকগঞ্জ জেলা যুবলীগের আয়োজনে খান বাহাদুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, বিএনপি খালি চায় ক্ষমতা, বলেন-তো তারা ক্ষমতা নিয়ে কি করবে। ক্ষমতা নিয়ে কি গ্রেনেড হামলা করবে, মানুষকে না খাইয়ে রাখবে নাকি আগুনে পোড়াবে।  

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, করোনার ব্যয় বহুল চিকিৎসা প্রধানমন্ত্রী মানুষকে বিনামূল্যে দিয়েছেন। একেক জন ব্যক্তির পেছনে টিকার জন্য ১০ থেকে ১৫ হাজার টাকা ব্যয় হয়েছে।  

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আযম খান, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান জনিসহ আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।